×
বিনোদন

বৃষ্টির মধ্যে হটবম্ব অঞ্জনার সাথে তুমুল রোমান্স রবি কিষানের, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার রবি কিষান (Ravi Kishan) এবং অঞ্জনা সিংহের (Anjana Singh) চূড়ান্ত হট পারফরম্যান্সে মাতলেন নেটিজেনরা। মার্কেট এখন কাঁপাচ্ছে ভোজপুরি সিনেমার গানগুলি। কারণ এইসব গানগুলি বর্তমানে দারুণ পরিমাণে নেটিজেনদের চোখ টানছে। এর কারণ এই গানের হটনেস। এই গানগুলিতে নায়ক-নায়িকার চরম রোমান্টিকতা পাবলিকের কাছে দারুণ জনপ্রিয় হয়ে উঠছে।

বিজ্ঞাপন

তাঁদের অভিনীত গান গুলি এত পরিমাণ ভাইরাল হওয়ার কারণেই ভোজপুরি অভিনেতা-অভিনেত্রীদের জনপ্রিয়তাও বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। আজকাল সোশ্যাল মিডিয়া খুললেই বিভিন্ন রকমের ভোজপুরি গানগুলি দেখা যায়, বিশেষত ইউটিউবের মাধ্যমে ভোজপুরি গানগুলি দ্রুত জনপ্রিয়তা পাচ্ছে। আর ইউটিউবে এই ভোজপুরি গানগুলি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই তা হু হু করে নেটিজেনদের আকর্ষণীয় হয়ে উঠছে।

সম্প্রতি ইউটিউবে আবারও এক ভোজপুরি গান ভাইরাল হল। ইতিমধ্যে ভোজপুরি নায়ক নিরাহুয়া (Nirahua), খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) এহেন নায়করা সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন। এবার আরও এক অভিনেতা, নাম রবি কিষান ফের রোমান্টিকতা তৈরি করলেন নেটমাধ্যমে। তবে এই নায়ক শুধু ভোজপুরি নয়, বলিউডেও অভিনয় করেছেন। এক কথায় বলতে গেলে ভোজপুরি এবং বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের নাম এক্কেবারে পাকাপোক্ত ভাবে প্রতিষ্ঠা করেছেন নায়ক। সোশ্যাল মিডিয়াতেও এই অভিনেতার জনপ্রিয়তা ব্যাপক।

সম্প্রতি, অভিনেতা রবি কিষান (Ravi Kishan) একটি ভোজপুরি গানে অভিনয় করে সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে আলোড়ন সৃষ্টি করলেন। ‘সাইয়ান দেখি না আইসে নজর সে’ (Saiyan Dekhi Na Aise Nazar Se) এই গানে জমিয়ে অভিনয় করলেন তিনি, নায়িকা ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা সিংহ। অভিনেত্রী অঞ্জনা সিংহের (Anjana Singh) সঙ্গে ফাটিয়ে রোমান্স করলেন নায়ক। কখনো বৃষ্টির মধ্যে নায়িকা সাদা শাড়ী পরিহিত অবস্থায় কাপড় খুলে দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে যৌনময়ী হয়ে উঠলেন। নায়কও তাঁর সংস্পর্শে গিয়ে যৌনতায় মাতলেন। আবার কখনো ছোট্ট পোশাক পরে বন্ধ ঘরে সেক্সি এক্সপ্রেশন দিলেন দুজনেই এই গানের সহিত। এই গানটিতে খুব সুন্দর ভাবে অভিনয় করেছেন তিনি। এই গানে অভিনেতা এবং অভিনেত্রীর অনস্ক্রিন রোম্যান্স নেটিজেনদের মনে ধরেছে।

অভিনেতা রবি কিষান যেমন একজন সুদক্ষ অভিনেতা অপরদিকে অভিনেত্রী অঞ্জনা সিংহ কোন অংশে কম যান না। নিজের অসামান্য অভিনয়ের জন্য তিনি ইন্ডাস্ট্রিতে একটি স্থায়ী জায়গা পেয়েছেন। প্রসঙ্গত এই গানটিতে গলা দিয়েছেন কল্পনা এবং অলক। শাহেনশাহ ছবির এই গান এটি। ইতিমধ্যেই কয়েক মিলিয়ন ভিউজ অতিক্রম করেছে এই ভিডিওটিতে।

Related Articles