×
বিনোদন

রাহুলের দুঃসময়ে হাসার কারণে দ্যুতির মুখে কালি লেপে দিল রাহুল

বিজ্ঞাপন

দ্যুতির গালে আলকাতরা লাগিয়ে দিচ্ছেন রাহুল, তাও আবার ধরে বেঁধে! ব্যপারটা কি? স্টার জলসার টপার ধারাবাহিক গাঁটছড়া (Gantchhora) সবেতেই যেন সেরার সেরা। তাঁদের অনস্ক্রিন যেমন দূর্দান্ত তেমনি অফস্ক্রিনেও দারুণ খুনসুঁটি। আর এই মজার মজার ভিডিও সব তুলে ধরেন ধারাবাহিকের দ্যুতি রানী অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee) প্রথম থেকেই ধারাবাহিকে তাঁর চরিত্র নেগেটিভ, এমনকী তাঁর জুটিতে আছেন যিনি রাহুল অর্থাৎ অনিন্দ্য চ্যাটার্জী (Anindya Chatterjee) তিনিও ধারাবাহিকের খলনায়ক।তাই নেগেটিভ চরিত্রের চিন্তাভাবনা এক্কেবারে মিলে গিয়েছে।

বিজ্ঞাপন

রাহুল যেমন ঋদ্ধিমানের সর্বনাশ করতে ব্যস্ত তেমনি দ্যুতিও তাঁর বোন খড়ির সর্বনাশ করতে ব্যস্ত। ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হয়েছে, অনেক কান্ড-কারখানা করে দ্যুতি-রাহুলের বিয়ে হয়েছে। প্রথম প্রথম রাহুল দ্যুতিকে বিয়ে করতে না চাইলেও দ্যুতি এক্কেবারে নাছোড়বান্দা। তাই শেষমেশ সে রাহুলের বৌ হওয়ার জন্যে মিথ্যে প্রেগন্যান্সির নাটক করলেন।আসলে তিনি অত্যন্ত লোভী স্বার্থপর একজন মানুষ। আর তাঁর বোন খড়ি একেবারেই উল্টো।

বর্তমানে দ্যুতির প্রেগন্যান্সির কথা সবাই জেনে গিয়েছেন, এবং দ্যুতি বড়লোক বাড়ির বৌ হওয়ার বদলে কাজের মাসি তে পরিণত হচ্ছে। এই নিয়ে গল্প এক্কেবারে জমে গিয়েছে। এদিকে গাঁটছড়া ধারাবাহিকের অফস্ক্রিন শ্যুটিংয়ের সমস্ত দৃশ্য দ্যুতি তাঁর ক্যামেরাবন্দি করে এবং নেটবন্দী। যেখানে দেখা যায় রাহুলের সঙ্গে নানারকম খুনসুঁটিতে মত্ত থাকেন দ্যুতি। সম্প্রতি এরকমই একটা দৃশ্য নেটপাড়ায় ভাইরাল হল।

যেখানে দেখা গেল, খড়ি রাহুলের গালে আলকাতরা মাখিয়ে দেওয়ার পর পুলিশ তাকে ধরে নিয়ে যায়, আর এই দেখে দ্যুতি মনে মনে বেশ মজা পায়। তবে, রাহুলও কম যায়না, সেও দ্যুতিকে এক্কেবারে জড়িয়ে ধরে তাঁর গালের সঙ্গে দ্যুতির গান চিপকে তাঁকে কালো রং মাখিয়ে দিচ্ছে। তবে সম্পূর্ন টাই মজা করে। সম্প্রতি এই ভিডিওটটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, আর ভক্তরাও দারুণ উপভোগ করেছেন তাঁদের এই ভিডিওটি। আসলে একেই বলে হয়তো দুঃসময়ে হাসার শাস্তি।

Related Articles