×
বিনোদন

রেগে আগুন অ্যাঞ্জি, তবে কি প্রেমিকার রাগ ভাঙ্গাতে কান ধরে উঠবস করবে রিকি? রইল ভিডিও

বিজ্ঞাপন

মিঠাইয়ের সিদ্ধার্থকে শুনতে হচ্ছে দর্শকদের কটূক্তি। দর্শক রেগে আগুন সিরিয়ালের নির্মাতার উপর। সিরিয়ালে নতুন নেগেটিভ চরিত্র প্রিয়াঞ্জলি ওরফে অ্যাঞ্জির এন্ট্রি হওয়া নিয়ে এমনি একটা অপছন্দের জায়গা জুড়ে দিয়েছিলো। কিন্তু এবার নির্মাতাদের প্রিয়াঞ্জলিকে নিয়ে সিডের জীবনে আরো জটিলতা বাড়ানোটা মেনে নিতে পারছে না দর্শক। এমনিতেই দোটানায় রয়েছে সিদ্ধার্থ।

বিজ্ঞাপন

মিঠাইয়ের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। রাত আটটা বাজলেই দর্শক বসে পড়েন টিভির সামনে। মিঠাইয়ের ভক্তদের দাবি সম্প্রতি কালের সমস্ত সিরিয়ালের থেকে আলাদা। এখানে কোন প্রকার কূটকচালি নেই।রয়েছে মোদক বাড়ির মানুষ গুলির মধ্যে সম্পর্কের টানাপোড়েন, মিঠাইয়ের সরলতা, সিদ্ধার্থের মানসিক দ্বন্দ্ব বেশি প্রাধান্য পায় সিরিয়ালে। তবে সাম্প্রতিক কালে সিরিয়ালে দেখানো হচ্ছে অপরাধীদের ধরার জন্যে নতুন পরিচয় বহন করতে হচ্ছে সিদ্ধার্থ, সেই জন্যে সে দোটানায় রয়েছে।

রিকি যে সিদ্ধার্থ সেটা জানে না মিঠাই রানী। তবে সিড কলকাতায় ফেরার পর থেকেই নানান অছিলায় দেখা করছে মিঠাইয়ের সাথে। মোদক পরিবারের সবাই জানে সেই তাদের সিদ্ধার্থ তবে কিছু মনে নেই। এত জটিলতার মাঝে যখন সবটা ঠিক হতেই যাচ্ছিলো তখন নির্মাতারা ধারাবাহিকে নিয়ে এলেন নতুন চরিত্র অ্যাঞ্জি। যে রিকি অর্থাৎ সিদ্ধার্থের প্রেমিকা। যেটা জেনেই রেগে বোম মিঠাই ভ্ক্ত।

তবে সম্প্রতি অ্যাঞ্জির সিদ্ধার্থকে মিঠাইয়ের থেকে আলাদা করার চিন্তা ভাবনা দেখে বেজায় চোটে গিয়ে নির্মাতাদের উপর ক্ষভ উগ্রালেন সোশ্যাল মিডিয়াতে। অন্যদিকে দেখানো হচ্ছে সিদ্ধার্থ দোটানায় ভুগছে, সেই জন্যেও একদম খুশি নয় দর্শক। এই ভাবে দুটো চরিত্র বহন করার জন্য সিদ্ধার্থের কষ্ট হওয়াটা স্বাভাবিক, তবে মিঠাইকে কষ্ট দেওয়া মেনে নিতে পারছে না দর্শক। কবে মিটবে দোটানা? নির্মাতাদের উদ্দেশ্যে প্রশ্ন দর্শকের।

Related Articles