×
বিনোদন

একের পর এক অসাধারন গান গেয়ে ‘দিদি নম্বর ওয়ান’এর মঞ্চ মাতালেন গায়ক অনিক, রইল ভিডিও

বিজ্ঞাপন

জমে উঠেছে জি বাংলার জনপ্রিয় গেমশো ‘দিদি নং ওয়ান’ (Didi No 1)। বাংলার এই শোয়ের জনপ্রিয়তা এখন শুধু বঙ্গে আটকে নেই গোটা দেশেও ছড়িয়ে পড়েছে। দিদি অর্থাৎ রচনা ব্যানার্জির (Rachana Banerjee) অসাধারণ প্রেজেন্টেশন এই শো টিকে দিনের পর দিন মানুষের কাছে আকর্ষণীয় করে তুলছে, এই শোয়ের বয়সও নেই নেই করে ১২ বছর হতে চলল। মুলত এটি একটি নারীকেন্দ্রিক শো। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন পেশাদারি দিদিরা প্রতিযোগী হয়ে এসে তাঁদের জীবনের সংগ্রাম শেয়ার করেন এই শোতে এসে। আর রচনা ব্যানার্জির সঙ্গে সবাই যেন মিলে যান। এত বড় একজন অভিনেত্রী তিনিও সহজেই সাধারণ মানুষের সঙ্গে মিশে যান। দিদি পরামর্শ দেন তাঁদের, বেঁচে থাকার মূল রসদ শেখান। যাই হোক এবার আসি আমাদের আলোচ্য বিষয়ে।এই শোয়ে শুধু আমজনতাই আসেন তা নয়, প্রতি সপ্তাহে সেলিব্রিটি দিদিরাও এই শোকে আরো আলোকিত করে দেয়। তেমনি এদিন এসেছিলেন জি বাংলার নতুন ধারাবাহিক ‘লালকুঠি’র (Lalkuthi) সব কলাকুশলীরা।

বিজ্ঞাপন

ছিলেন, রুকমা রায় (Rooqma Ray), অনামিকা সাহা (Anamika Saha) প্রমুখ প্রভাবশালী অভিনেত্রীরা। তবে এদিন এই শো থেকে বেশি পুরস্কার জিতে নিলেন রুকমা। কারণ এই শোয়ের একটি রাউন্ড রাখা হয় সম্পূর্ণ গানের উপর ভিত্তি করে। সেখানে নামকরা গায়ক-গায়িকারা এসে প্রতিযোগীদের কাছে প্রশ্ন রাখেন।যেমন এদিন এসেছিলেন, বিখ্যাত গায়ক অনীক ধর (Aneek Dhar)।

তিনি এসে নানা প্রশ্ন রাখলেন অভিনেত্রীদের কাছে, কখনো অক্ষর দিয়ে গান করতে বললেন আবার কখনও গানের অন্তরা গেয়ে মুখরা গাইতে বললেন প্রতিযোগীদের, আর সব উত্তর দিয়ে হাজার হাজার টাকা জিতে নিলেন রুকমা। যদিও শেষ গানটিতে উত্তর দিয়ে পুরস্কার জিতে নিলেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহাও।

সুতরাং সব মিলিয়ে এক্কেবারে জমে উঠল এদিনের দিদি নং ওয়ান এর এই এপিসোড। অন্যদিকে সোমবার থেকেই শুরু হয়েছে রহস্য ও রোমাঞ্চে মোড়া ধারাবাহিক ‘লালকুঠি’।যেখানে ফের একসঙ্গে জুটি হিসেবে দেখা যাচ্ছে, রাহুল-রুকমাকে। যারা একসময়ে ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিকের রাজা-মাম্পির চরিত্রে দারুণ চর্চিত ছিল ধারাবাহিক জুটি হিসেবে। ফের আরেকটি ধারাবাহিকে এই জুটিকে পেয়ে খুশি জনতা জনার্ধনও।

Related Articles