×
বিনোদন

‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে খেলতে গিয়ে চিৎপটাং অনিক! হেঁসে খুন দর্শকরা, রইল ভিডিও

বিজ্ঞাপন

সদ্য স্টার জলসার পর্দায় শুরু হয়েছে অভিনেতা জিৎ (Jeet) পরিচালিত রিয়েলিটি-শো ইসমার্ট জোড়ি (Ismart Jodi)। বাংলার বুকে নতুন এই শো নিয়ে এখন মুগ্ধ দর্শকমহল। একের পর এক সেলেব জুটিদের বাধা জীবনের সুখ-দুঃখ, ভালোবাসার গল্প ও মজাদার খেলা নিয়ে বেশ জমজমাট হয়ে উঠেছে এই শো। সম্প্রতি, এই শোএ চলছে টান টান উত্তেজনা পর্ব। এখানে তারকাদের জীবনের কথোপকথন ছাড়াও দেখানো হয় বিভিন্ন ধরনের খেলা। খেলার ছলেই প্রেমের অগ্নিপরীক্ষায় মুখোমুখি যুদ্ধ হতে চলেছে দুই তারকা জুটিদের মধ্যে। আর ইসমার্ট জোড়ির এই খেলায় অংশগ্রহন করে সকলের সামনে চিৎপটাং অনীক!

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ইস্মার্ট জোড়ির এক নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে প্রেমের অগ্নিপরীক্ষার মুখোমুখি যুদ্ধ হচ্ছে শোয়ে উপস্থিত তারকাদের মধ্যে। আর এই প্রেমের যুদ্ধ জয় করতে পারলেই পেয়ে যাবে এক গোল্ডেন রোজ এবং সেই বিজয়ী জুটিরা আগামী সপ্তাহে রক্ষিত আসনে বসবে। এই খেলায় একে অপরের প্রতিদ্বন্দ্বী হিসেবে অংশগ্রহণ করতে দেখা গেল রাজা (Raja Goswami) ও অনিককে (Aneek Dhar)। আর সেই খেলার নিয়ম ছিল তাদের সারা গায়ে বেলুন আটকানো থাকবে, সেগুলি যেভাবেই হোক ফাটাতে হবে দুজনকে। কিন্তু, খেলা শুরু হতে না হতেই সহ প্রতিযোগির ধাক্কায় মঞ্চে চিৎপটাং অনীক ধর।

উল্লেখ্য, এই মঞ্চে উপস্থিত হয়েছেন একের পর এক তারকা জুটিরা। অভিনেতা দম্পত্তি রাজা-মধুবণী থেকে শুরু করে অভিনেত্রী সোনালী চৌধুরী ও তাঁর খ্যাতনামা ফুটবলার স্বামী রজত ঘোষ এই রমক অনেক তারকাদের নিয়ে পুরো জমে রয়েছে এই শো। এমনকি এই মঞ্চে হাজির হয়েছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) ও তার স্ত্রী সংযুক্তা। রাজা মধুবনী তো তাদের ভালোবাসার গল্প সকলের সামনে তুলে ধরেছেন সঙ্গে কিছুদিন আগেই সম্রাট ও ময়না তাদের হাসির পিছনে লুকিয়ে থাকা কষ্ট তুলে ধরেছেন। আর এখন চলছে এই মঞ্চে হাড্ডাহাড্ডি লড়াই।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

বলাবাহুল্য, সব মিলিয়ে সকল দৃশ্য বেশ উপভোগ করছেন দর্শকেরা। বিশেষ করে আজকের এই মজাদার খেলা দারুণ মন জয় করেছে সকলের। তবে, একদিকে যেমন আনন্দ অন্য দিকে তাতেই বোঝা যাচ্ছে কতটা শক্ত হয়ে ওঠেন প্রতিযোগীরা। রীতিমতো এই প্রোমো প্রকাশ্যে আস্তেই ব্যাপক ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Related Articles