×
বিনোদন

নির্লজ্জতার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী অনন্যা পান্ডে, ভুল করেও দেখবেন না পরিবারের সামনে

বিজ্ঞাপন

বিকিনিতে নিজেকে মুড়িয়ে লাস্যময়ী হয়ে গেলেন অভিনেত্রী অনন্যা পান্ডে। বলিউডের উঠতি অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Pandey)। যিনি বলিউডের লেজেন্ড্রারি অভিনেতা চাঙ্কি পান্ডের (Chunky Pandey) মেয়ে। অভিনেতা চাঙ্কি বলিউডে তেমন নায়কের চরিত্রে অভিনয় না করলেও, পার্শ্ব চরিত্রে তাঁর অভিনয় যথেষ্ঠ প্রশংসিত। তবে অনন্যা রূপ, ফিগার এবং অভিনয় দিয়ে এক্কেবারে মাত করে দিয়েছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Ananya 💛💫 (@ananyapanday)

এই অভিনেত্রীর বোল্ড লুক এবং সেক্সি ফিগারে ক্লিনবোল্ড তাঁর ভক্তরা। তাঁর বলিউডে অভিষেক হয়, ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’ (Student Of the Year 2) ছবির মাধ্যমে। অভিনেতা টাইগার শ্রফের (Tiger Shroff) বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করে তিনি বলিউডে এন্ট্রি নেন। তবে তিনি অভিনয়ের থেকেও বডি ফ্রিকনেসের জন্যে বেশি খ্যাত, তাঁর একেকটা ছোট্ট ছোট্ট পোশাক, নজরকাড়া বিকিনি লুক সবটাই নেটপাড়ার অন্যতম সেনসেশন। নতুন মুখেদের মধ্যে অভিনেত্রী অনন্যা মাত্র অল্প কয়েকদিনের বেশ নাম করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Ananya 💛💫 (@ananyapanday)

সম্প্রতি, অভিনেত্রী বিকিনি পরে দুটি ছবি পোস্ট করেছেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চায় আছেন অনন্যা পাণ্ডে। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, অফ হোয়াইট রঙের বিকিনিতে হট অবতারে ক্যামেরার সামনে পোজ দিতে। তাঁর পরনে ফ্লাওয়ার প্রিন্টেড টপ। তার এই হট ও বোল্ড লুক বর্তমানে নেটিজেনদের নজর কেড়েছে। অনন্যাকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল, পরিচালক শকুন বাত্রা (Shakun Batra)-র সিনেমা ‘গেহেরিয়ান’ তে(Gehraiyaan)। কিন্তু এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি না পেলেও বক্স অফিসে বেশি সফলতা পায়নি। এই ছবিটি ইন্টারনেট ওটিটি প্ল্যাটফর্মের আমাজন প্রাইমে ফেব্রুয়ারি মাসে রিলিজ করেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Ananya 💛💫 (@ananyapanday)

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন, দীপিকা পাডুকোন (Deepika Padukone), সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi), অনন্যা পাণ্ডে (Ananya Panday)। তবে এই ছবির গল্প ভাল লাগেনি দর্শকদের, তাই এই ছবি বক্সঅফিসে সফলতা পায়নি। তবে ছবিতে সবার নজরকাড়া অভিনয় প্রশংসিত ছিল। জানা গিয়েছে, ‘গেহেরিয়ান’ সিনেমার শুটিংয়ের সময়েই এই ছবিটি তুলেছিলেন অনন্যা। সেই ছবিই এখন পোস্টিয়ে স্মৃতিচারণ করলেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রীর প্রশংসায় একেবারে পঞ্চমুখ তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব থেকে নেটিজেনরা। কাজের ফ্রন্টে, অনন্যাকে পরবর্তীতে দেখা যাবে, দক্ষিনী অভিনেতা বিজয় দেবেরকোন্ডা (Vijay Devarakonda) -র ‘লাইগার’ (Liger)এ। যা ২৫ অগাস্ট বড় পর্দায় মুক্ত পাবে।

Related Articles