×
বিনোদন

বয়স কেবলই সংখামাত্র! নাতনির সঙ্গীত অনুষ্ঠানে নেচে কথাটি আরও একবার প্রমাণ করলে অভিনেত্রী অনামিকা সাহা

বিজ্ঞাপন

বলিউডের বহু প্রতীক্ষিত চলচ্চিত্র ‘আতরঙ্গী রে’ (Atrangi Re) ছবির ‘চকা চক’ (Chaka Chak) গানটি এখন গোটা বিশ্বব্যাপী খ্যাত হয়ে গিয়েছে। গানটির বয়স মাত্র কয়েক মাস হলেও ইতিমধ্যেই সারা আলি খান (Sara Ali Khan) অভিনীত এই গানটি সবাইকে নাচিয়ে ছেড়েছে। এই গানে সিগন্যাচার স্টেপে কোমর দোলায় নি, এমন কেউ নেই হয়তো। গানটির ভিউজ এখনো কয়েকটি শো কোটিতে পৌঁছেছে।

বিজ্ঞাপন

যাই হোক এবার এই গানের সহিত কোমর দোলালেন, একজন যুবতী। না সে বয়সের দিক দিয়ে নয়, তিনি মনের দিক দিয়ে যুবতী। বয়স তাঁর প্রায় ৭০ ছুঁই ছুঁই, কিন্তু এই অভিনেত্রীর বয়স এখনও কুড়িতে দাঁড়িয়ে। হ্যাঁ, সম্প্রতি বাঙালির ‘বিন্দু মাসি’ এই গানের সহিত তুখোড় কোমর দোলালেন। তাও আবার তাঁর নাতি-নাতনি-নাতবৌদের নিয়ে তিনি এক্কেবারে ২০ বছরের তন্বীদের মতন দুর্দান্ত নাচলেন। হ্যাঁ, জি বাংলার নতুন ভূতুরে ধারাবাহিক ‘লালকুঠি’কে (Lalkuthi) নিয়ে কথা হচ্ছে।

যেখানে ঠাকুমার ভূমিকায় আছেন কিংবদন্তী অভিনেত্রী অনামিকা সাহা (Anamika Saha)। যিনি আমাদের বাংলার একমাত্র খলনায়িকা হিসেবেই পরিচিত। যার এক কথায় ছবি হিট, আশি-নব্বইয়ের দশকে বাংলা ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী অনামিকা সাহার শয়তানি অভিনয় সেই ছবিগুলোর যাদুকাঠি ছিল। তবে হ্যাঁ, এখন তিনি তাঁর বয়সের কারণে ছবিতে অভিনয় করতে পারেন না। তবে ধারাবাহিকে এখন তিনি সক্রিয়। এই বয়সেও ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করে চলেছেন অনামিকা সাহা। সম্প্রতি, এই ধারাবাহিকে নায়ক-নায়িকা অর্থাৎ বিক্রম-অনামিকার বিয়ের প্রস্তুতি তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

আর নায়িকার মেহেন্দিতেই নায়কের ঠাকুমা অনামিকা সাহা নাতির বিয়ে উপলক্ষ্যে অসাধারণ কোমর দোলালেন। আর দিদার এই ধরণের এনার্জি দেখেই তাঁর নাতি-নাতনি-নাতবৌরাও এগিয়ে এলেন এবং সবাই মিলে একসঙ্গে ‘চকা চক’ গানের তালে ভেসে গেলেন। আর সবার মাঝে অভিনেত্রী অনামিকা সাহার নাচ এবং এক্সপ্রেশন দিয়ে মাতিয়ে রাখলেন বিয়ে বাড়ি, আর অনামিকা সাহার এরকম নাচ দেখে তাঁর হবু নাতবৌও আনন্দে ভেসে গেলেন। সম্প্রতি, ‘লালকুঠি’ ধারাবাহিকের এই প্রোমো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে। প্রসঙ্গত, জি বাংলার ‘লালকুঠি’ ধারাবাহিকটি রহস্যে এবং রোমাঞ্চে ভরার কারণে এই ধারাবাহিকের জনপ্রিয়তা তরতর করে আকাশ ছুঁচ্ছে।

Related Articles