×
বিনোদন

টাকা নিয়েও শো করেননি কপিল, আইনি ঝামেলায় অভিনেতা, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

দেশের অন্যতম জনপ্রিয় হাসির শো ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। আর এই শোয়ের যে হোস্ট, তাঁর নামেই এই শোয়ের নামকরণ। বলা চলে হাসির রাজা তিনি। হ্যাঁ, জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma), আজ আমাদের আলোচ্য বিষয়। তবে তিনি বেশ কয়েকদিন ধরে খবরের চর্চায় রয়েছেন। তিনি এখন বিদেশ ভ্রমণে ব্যস্ত। সেখান থেকে গতকালই একটি ভিডিও দিয়ে টরেন্টোর বৃষ্টি দেখিয়েছেন তিনি। সুতরাং সব সময়েই সোশ্যাল মিডিয়ায় সঙ্গে সংযোগ রেখেই চলেছেন কপিল শর্মা।

বিজ্ঞাপন

তবে এবার তাঁর বিরুদ্ধে কন্ট্র্যাক্ট লঙ্ঘন করার একটি অভিযোগ উঠল। ২০১৫ সালে নর্থ আমেরিকা ট্যুরে গিয়ে তিনি এমন কাজ করেছেন বলে দাবি Sai USA Inc নামে একটি কোম্পানির, ইতিমধ্যেই তাঁরা কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায় করেছে। চুক্তিপত্রের প্রায় ৬ খানা শোয়ের কথা ছিল, কিন্তু কপিল মাত্র ৫টি পাঁচটি শো করেছেন তাঁকে যে একটি শো বাতিল করার জন্য ক্ষতিপূরণ দেওয়ার কথা বলা হয়েছিল সেটাও তিনি করেননি। সঙ্গে যে ক্ষতি হয়েছে তা পূরণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও সেই কথা রাখেননি তিনি।

মুলত Sai USA Inc কোম্পানিটি হল নিউ Jersy কোম্পানি। যার মালিক অমিত জেটলি নামের একজন ব্যক্তি। তিনি তাঁর কোম্পানির ফেসবুক পেজেই এই মামলা করার কথা উল্লেখ করেছেন। একটি বেসরকারি সংবাদমাধ্যমের খবর অনুসারে অমিত জানিয়েছেন, ‘কপিল শর্মা এই শোয়ে পারফর্মও করেননি আর আমরা আদালতে যাওয়ার আগে ওঁর সঙ্গে অনেকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি উত্তর দেননি’।

নিউ ইয়র্ক কোর্টে এই মামলা দায় করা হয়েছে। প্রসঙ্গত, ‘দ্য কপিল শর্মা শো’ টিম নিয়ে এখন নর্থ আমেরিকাতে শো করতে গিয়েছেন কপিল। তাঁর সঙ্গে রয়েছেন, অভিনেত্রী সুমনা চক্রবর্তী, কিকু শারদা, রাজীব ঠাকুর, ক্রুষ্ণা অভিষেক, চন্দন প্রভাকর। সেখান থেকে নানা মজার মজার পোস্ট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন কপিল। ইতিমধ্যেই ‘কপিল শর্মা শো’-র চলতি সিজন শেষ হয়েছে। এই শোয়ের শেষ সম্প্রচার হয়েছে ৫ জুন। গোটা টিম নর্থ আমেরিকা থেকে ফিরলেই আবার শুরু হবে নতুন সিজন।

Related Articles