×
বিনোদন

আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণ হারালেন ভোজপুরি নায়ক নিরহুয়া, রইল ভিডিও

বিজ্ঞাপন

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে ভোজপুরি ফ্লিম ইন্ডাস্ট্রি। দুর্দান্ত মুভি প্লট এবং মিউজিক ভিডিওর দিক থেকে বলিউডকে একেবারে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে এই ফিল্ম ইন্ডাস্ট্রি। আর বর্তমানে ইন্টারনেটের যুগে অতি সহজেই ছড়িয়ে পড়ছে ভোজপুরি সিনেমার হট গান ও বেশ কিছু ডায়লগ। সাথে এই ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীদের জনপ্রিয়তা ছাড়িয়ে যাচ্ছে বলিউড অভিনেতা অভিনেত্রীদের থেকে। সম্প্রতি, ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা জুটি নিরাহুয়া (Nirahua) এবং আম্রপলি দুবের (Amrapali Dubey) রোম্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

ভোজপুরি সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী আম্রপালি দুবে। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী তাঁর অসাধারণ সৌন্দর্য ও বোল্ড ফিগারে মাত করেন নেটিজেনদের। আর এই অভিনেত্রীর সঙ্গে যদি জুটি বাঁধেন অভিনেতা নিরাহুয়া তাহলে তো কোন কথাই নেই! কেননা, নিরাহুয়া-আম্রপালির জুটি হল ভোজপুরির সেরা জুটি। বিশেষ করে আম্রপালি তার অভিনয় ও লাস্যে অতি সহজেই পুরুষ হৃদয়ে আগুন ধরাতে পারে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভোজপুরি কুইন আম্রপালি দুবে ও নিরাহুয়া দুজনেই অন্যতম জনপ্রিয় ভোজপুরি গান ‘নয়না কে বাণ জাবসে চলল হবে’ এর তালে জমিয়ে মেতেছেন রোম্যান্সে। আর এই গানটি গেয়েছেন বিখ্যাত দুই সঙ্গীতশিল্পী অলক কুমার (Alok Kumer) ও কল্পনা (Kalpana) এবং এর লিরিক্স লিখেছেন পেয়ারে লাল যাদব (Pyare Lal Yadav)। সেই গানেই খোলামেলা সবুজ প্রকৃতির কোলে লাল রঙের শাড়িতে নায়ক নিরাহুয়ার সাথে আম্রপালির রোম্যান্টিক মুভ ছিল একেবারে পুরুষ হৃদয়ে ঝড় তোলার মতো। তার সাথে অভিনেত্রীর এই অসমান্য লুক ও মুখের এক্সপ্রেশন দেখার মতো।

বলাই বাহুল্য গানটি ওয়াইড রেকর্ড নামক জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে রেকর্ড করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। এই গানে আম্রপলি ও নিরাহুয়া জুটির রোম্যান্স কেমিস্ট্রি খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে সেই সঙ্গে আম্রপলি দুবের সেক্সি এক্সপ্রেশন বোল্ড আউট করেছে নেটিজেনদের। এককথায় এই জুটির কেমিস্ট্রি ছিল জমে ক্ষীর, যা এখনো পর্যন্ত চুটিয়ে উপভোগ করছেন দর্শকেরা।

Related Articles