×
বিনোদন

বিয়ের পর প্রথমবার একসাথে ক্যামেরাবন্দী রণবীর ও আলিয়া, রইল ছবি

বিজ্ঞাপন

চলতি বছরে ১৪ ই এপ্রিল দীর্ঘদিন জল্পনার অবসান ঘটিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। দুই পরিবারের উপস্থিতিতেই একাধিক নিয়ম বিধি মেনে নিজ বাস্তুতে বিয়ে সেরেছিলেন ‘রালিয়া’ জুটি। আর এখন তাঁরা হাপিলি ম্যারেড। তবে, বিয়ে অনেকদিন হলেও একবারো একসঙ্গে দেখা মেলেনি তাদের! সম্প্রতি, এবারে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে শুটিং করে বেরোনোর পথে বিয়ের পর দম্পত্তি হিসেবে প্রথমবার একসঙ্গে ক্যামেরাবন্দী হলেন রণবীর ও আলিয়া। যা দেখে অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে পড়েছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

এদিন শুটিং থেকে ফেরার পথে দুজনেই ধরা দিয়েছেন কালো পোশাকে। এমনকি ক্যামেরার দিকে তাকিয়ে একগাল মিষ্টি হাসি নিয়ে হাত নেড়ে একসঙ্গে গাড়িতে উঠলেন রালিয়া জুটি । কালো টি-শার্ট, প্রিন্টেড পাজামা ও মাথায় টুপি পরে গাড়ির দিকে এগিয়ে চলেছিলেন রণবীর। সেই সময় ফটোগ্রাফারেরা তাঁর নাম ধরে ডাকতেই ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে থাম্বস আপ দেখানো রণবীর। সেই সঙ্গে হাওয়াতে বেশকিছু ফ্লাইং কিস ও ছড়িয়ে দেয়। অন্যদিকে কালো প্যান্ট ও কালো টি শার্টে ধরা দিয়ে ক্যামেরার দিকে হাত নাড়িয়ে গাড়িতে উঠে বসলেন আলিয়া। তবে, তাদের দুজনের একসাথে ছবি ক্যামেরাবন্দি না হলেও বিয়ের পর প্রথমবার একসঙ্গে দেখতে পেয়ে বেজায় খুশি হয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

প্রসঙ্গত, বিয়ের তিন-চারদিন ছুটিতে থাকলেও বিয়ের পরের দিনই যে যার কাজে লেগে পড়েছিলেন দুজনে। এমনকি আলিয়া ‘রকি আউর রানি কি প্রেম কাহিনী’ (Rocky Aur Rani Ki Prem Kahani) টিপের সঙ্গে শুটিংয়ের জন্য চলে যান রাজস্থানে। তবে, রালিয়া জুটির ভক্তগনের আপাতত অপেক্ষা করার রয়েছেন ৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবিটি মুক্তি পাওয়ার জন্য। রুপালি পর্দায় প্রথমবার এই লাভ বার্ডসকে রোম্যান্স করতে দেখা মিলবে সঙ্গে এই জুটির পাশাপাশি থাকছেন তিন জনপ্রিয় তারকা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), মৌনি রায় (Mouni Roy) ও আক্কিনেনি নাগার্জুন (Nagarjun Akkineni)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উল্লেখ্য, খুব শীঘ্রই আসতে চলেছে করণ জোহরের (Karan Johar) ‘কফি উইথ করণ’-এর (Coffee With Karan)নতুন এপিসোড। যেখানে প্রথমবার স্বামী-স্ত্রী হিসেবে আসতে চলেছেন রণবীর-আলিয়া। আর এই নবদম্পত্তিকে অতিথি হিসেবে পেয়ে দারুণ উচ্ছ্বসিত করণ জোহর।

Related Articles