×
বিনোদন

অসাধারন গানে ‘সারেগামাপা’র মঞ্চ মাতালেন আলবার্ট কাবো, প্রশংসায় পঞ্চমুখ বিচারকরা

বিজ্ঞাপন

পাহাড়ের ছোট ছোট গ্রাম গুলো দেখলে যেমন স্নিগ্ধ লাগে, তেমনি পাহাড়ের মানুষ জনের গান মনকে শান্ত করে। সেই জন্যেই তো গান পাগল মানুষরা ছুটে যায় পাহাড়ে। তবে এবারে পাহাড়ের সেই স্নিগ্ধতা পেতে কোন পাহাড়ে যেতে হবে না। বাড়িতে বসেই পাহাড়ের সরল আওয়াজ উপভোগ করতে পারবেন। হ্যাঁ কেবল শনি – রবি বার রাত ৯:৩০ থেকে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় শুরু হওয়া ‘সারেগামাপা’তে।

বিজ্ঞাপন

প্রতি বছরের মতো এই বছরেও শুরু হয়েছে বাংলার সঙ্গীতের বৃহৎ রিয়ালিটি শো ‘সারেগামাপা’। এই বছরেও বাংলার বিভিন্ন স্থান তথা পাশের দেশ থেকেও প্রতিযোগী এসেছেন খেতাব জিততে এবং বড়ো বড়ো শিল্পীদের সান্নিধ্যে থেকে শিখতে। ইতিমধ্যেই শেষ হয়েছে গ্র্যান্ড অডিশন পর্ব। গুরুজী, বিচারকগণ এবং ক্যাপ্টেনরা বেছে নিয়েছেন সেরা ২১ জন প্রতিযোগীকে।

এই বছরের নতুন চমক প্রতিযোগীদের গান সংক্রান্ত আরো ভালো উপদেশ দিতে উপস্থিত রয়েছেন পণ্ডিত অজয় চক্রবর্তী (Ajoy Chakrabarty)। বিচারকদের মধ্যে শ্রীকান্ত আচার্য্য (Srikanto Acharya) এবং শান্তনু মৈত্রর (Shantanu Moitra) সাথে প্রথম বার যোগ দিয়েছেন রিচা শর্মা (Richa Sharma)। এছাড়াও এবারে মেন্টর নয় ক্যাপ্টেন রূপে রয়েছেন রথিজিৎ এবং ক্যাপ্টেন স্কোয়ার্ড যোগ করেছেন মিস জোজো। অন্যদিকে প্রতিযোগীদের মধ্যে রয়েছেন নানান ঘারানার প্রতিযোগী। এরমধ্যে গান না শিখেও যোগ দিয়েছে কালিম্পংয়ের এক যুবক।

‘আলবার্ট কাবো'(Albert Kabo) নামে একজন পাহাড়ি যুবক প্রথম দিন গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছে। এবার সামনে এলো গ্র্যান্ড প্রিমিয়ারের প্রোমো। যেখানে সে এই বছরের বিখ্যাত গান ‘শ্রীভল্লি’ (Srivalli) গানটি গাইতে। তার গান শুনে সকল জার্জ এবং গুরু জি সকলেই প্রসংশায় পঞ্চমুখ। সেই সাথে সকলেই এই গানের সিগনেচার স্টেপে নাচলেন। সেখানে বাদ পড়লেন না বিচারকগণও। প্রোমো দেখার পর সকল দর্শকবৃন্দ অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন এই পর্ব দেখবেন বলে।

Related Articles