×
বিনোদন

একসময় নিজেই বলতেন খারাপ, আজ বিমলের বিজ্ঞাপনে অজয় ও শাহরুখের পাশে অক্ষয়, ধিক্কার নেটপাড়ায়

বিজ্ঞাপন

তামাক জাত দ্রব্য সেবনে যে মৃত্যু হতে পারে, এমন প্রচার করা ব্যক্তি যদি নিজেই তামাক বিক্রির ক্ষেত্রে সক্রিয় ভূমিকা পালন করেন তবে তো কটাক্ষ চরমে পৌঁছে যাবেই। স্বাস্থ্য সচেতন অভিনেতা অক্ষর কুমার (Akshay Kumar) কেবল টাকার জন্যেই এখন উল্টো সুর গাইছেন। এমনটাই বলছেন নেটিজেন ।

বিজ্ঞাপন

বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা হিসেবে সব সময় চর্চিত থাকেন অক্ষর কুমার। ৫৪ বছর হলেও নিজেকে ফিট রেখেছেন। তাঁর এমন শরীর ধরে রাখার কারণ জিজ্ঞেস করলে একাধিক বার নিজেই জানিয়েছেন তিনি কোন প্রকার মাদক এবং তামাক জাত দ্রব্য গ্রহণ করেন না। এই বয়সেও খুব সকালে উঠে শরীর চর্চা সাথে পুষ্টিকর খাদ্য গ্রহণের মাধ্যমে এখনো নিজেকে সুন্দর ভাবে ফিট রেখেছেন। কেবল শারীরিক ক্ষেত্রে নন কর্ম ক্ষেত্রেও তিনি এখনো নিজেকে সব সময় কাজের মাধ্যমে ব্যস্ত রাখেন। সেই জন্যেই তিনি কাজের দৌলতে এখন একজন ১০০ কোটি টাকার মালিক।

অভিনেতা অজয় দেবগনকে (Ajay Devgan) শুরু থেকেই দেখা যায় বিমল পান মশলার বিজ্ঞাপনে। পান মশলা বললেও এগুলো গুটখা ব্যবসার বিক্রিতে সাহায্য করে। একসময় ট্রোলের পরিমাণ এত বেড়ে যায় যে অভিনেতা অজয় দেবগন নিজেকে বিমলের বিজ্ঞাপন থেকে দূরে রাখেন বেশ কিছু সময়। তারপরে শাহরুখ খান (Shah Rukh Khan) এবং অজয় দেবগনকে একসাথে বিমলের বিজ্ঞাপনে দেখা যায়। প্রথম সারির দুই অভিনেতা হয়েও টাকার জন্যে এমন কাজ অনেকের কাছেই নিন্দনীয়। এবার তাঁদের সাথে যোগ দিলেন অক্ষর কুমার, বিমলের বিজ্ঞাপনে দেখা যাচ্ছে প্রথম সারির অভিনেতাদের মধ্যে তিন অভিনেতাকে।

সিনেমার শুরুতে অক্ষয় কুমারকে বলতে শোনা যায় তামাকজাত দ্রব্য সেবন ক্ষতিকারক এর ফলে মৃত্যুও হতে পারে। সেই যখন বিমলের বিজ্ঞাপনে যোগ দিলেন, তখন ক্রোধে ফেটে পড়ে দর্শকরা। অক্ষয় কুমার বিজ্ঞাপন বাবদ অনেক টাকা নেন, তবে কী টাকার জন্যেই বিমলের বিজ্ঞাপন দিচ্ছেন তিনি! তাঁর এই রূপ কাজের জন্যেই নেটিজেনের কটাক্ষের স্বীকার হতে হচ্ছে। দর্শকমহলে এক অংশ তীব্র নিন্দা করেছেন অক্ষয় কুমারের।

Related Articles