×
বিনোদন

পানমসলার বিজ্ঞাপন করে কটাক্ষের শিকার অক্ষয় কুমার, ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন অনুগামীদের কাছে!

বিজ্ঞাপন

অভিনেতা অক্ষর কুমার (Akshay Kumar) সর্বসমক্ষে স্বীকার করলেন নিজের ভুল। শুধু তাই না নির্দ্বিধায় চাইলেন ক্ষমা। কী এমন হলো তার সাথে! ১০০ কোটি টাকার মালিক ক্ষমা চেয়ে বেড়াচ্ছেন। বলিউডের খিলাড়ির এই রূপ আগে কখনো দেখা যায়নি।

বিজ্ঞাপন

সম্প্রতি বেশ কিছু দিন ধরে চলছিলো অক্ষর কুমারকে নিয়ে কটাক্ষ। অনুরাগীরা মেনে নিতে পারছিলেন না প্রিয় তারকার এহেন কাজ। তাই জন্যেই অভিনেতাকে পড়তে হচ্ছিলো নানা ট্রোলের সম্মুখে। তবে তিনি এই ব্যাপারে মুখ খোলেননি আগে, তবে এই বার নিজের ভুল বুঝতে পেরেছেন বলেই ধরা যায়।

আমরা অক্ষর কুমারকে নিজেকে ফিট রাখতে এবং কোন প্রকার মাদক যাত দ্রব্যের সেবনের বিরোধিতা করতেই দেখেছি। তবে সেই ব্যক্তিকে যখন বিমল পান মশলার বিজ্ঞাপনে দেখা যায় তখন থেকেই শুরু হয় তাঁকে নিয়ে নানা কথা। দর্শকদের এক মহল ক্ষোভে ফেটে পড়ে তাঁর বিরুদ্ধে। সেখান থেকেই সমস্ত ঘটনার সূত্রপাত।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অবশেষে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্টের মাধ্যমে সমস্ত দর্শকের কাছে নিজের ভুলের জন্য ক্ষমা চান অভিনেতা। জানান তিনি একটা কাজ হিসেবেই বিমলের বিজ্ঞাপনে আছেন, ব্যাক্তিগত জীবনে তিনি কোন প্রকার তামাক সেবন করে না। তিনি আরো জানান বেশ কিছু দিন ধরে সকলের কটাক্ষে ভেঙে পড়েছেন তিনি। আরো জানান বিমল কোম্পানির সাথে কথা হয়ে গেছে তাঁর করা অ্যাড আর দেখানো না হয় সেই নিয়ে, তবে তাঁরা এমন ভাবে কাজ ছেড়ে দেওয়ার জন্যে আইনি পদক্ষেপ নিতে পারে। তবুও তিনি নিজের ফ্যানদের কথা মাথায় রেখে পিছিয়ে এসেছেন। সর্বশেষে অভিনেতা সকলের থেকে ভালোবাসা আর সাপোর্ট চেয়েছেন।

Related Articles