×
বিনোদন

কাছের মানুষকে হারিয়ে শোকে কাতর অমিতাভ পুত্র অভিষেক

বিজ্ঞাপন

কিছুদিন আগেই ‘কান চলচ্চিত্র উৎসবে’ স্ত্রী ঐশ্বর্য এবং কন্যা আরাধ্যাকে নিয়ে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। প্রায় প্রতি বছর কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটেন স্ত্রী ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। আর মেয়ে কিছুটা বড় হওয়ার পর গত কয়েক বছর থেকে তাদের সঙ্গে দেখা এলে আরাধ্যাকে। তবে, কান উৎসব থেকে ফিরেই এক বড় দুঃসংবাদের মুখোমুখি হন অভিষেক! প্রখ্যাত স্যুট শিল্পী আকবর শাহপুরওয়ালা (Akbar Shahpurwala) যে এই দুনিয়ায় আর নেই। এই খবর পেতেই রীতিমতো শোকাহত হয়ে পরেছেন অভিষেক।

বিজ্ঞাপন

এদিন দেশে ফিরে জনপ্রিয় স্যুট স্টাইলিস্ট আকবর শাহপুরওয়ালার মৃত্যু সংবাদ পেয়ে একেবারে ভেঙে পড়ে অভিষেক। কেননা, আকবর শুধু একজন সুট স্টাইলস ছিলেন না, ছিলেন অভিষেকের অত্যন্ত ঘনিষ্ঠ এক বন্ধু। ফলে, এক কাজ সেড়ে আসার পরে এই দুঃসংবাদ তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। তাই আবেগের বশে সোশ্যাল মিডিয়ায় আকবরের তৈরি বিশেষ স্যুটের ছবি পোস্ট করে শোক বার্তা প্রকাশ করেন অভিষেক।

প্রসঙ্গ, ছবিটি পোস্ট করার সঙ্গে অভিনেতা ক্যাপশনে লিখেছেন-“বাড়ি এসে খুব খারাপ খবর পেলাম। সিনেমা জগতের একজন কিংবদন্তি আকবর প্রায়ত। তাঁকে আক্কি আক্কেল বলে চিনতাম আমি। আমার বাবার পোশাক বানাতেন তিনি। বাবার বেশিরভাগ স্যুট আর আমার বেশ কিছু ছবির জন্য স্যুটও তিনি তৈরি করেছিলেন। আমি যখন ছোট ছিলাম, আমার প্রথম স্যুট থেকে শুরু করে রিফিউজির প্রিমিয়ারে পরার জন্য টক্সিডো, সবকিছু তিনি নিজের হাতে বানাতেন। আর একটা স্যুট বানানো মানে শুধুই দর্জির কাজ নয়। এটি একটি অনুভূতি। যখন আমি তোমার স্যুটগুলো পরি বুঝতে পারি, প্রত্যেকটা সেলাইতে তোমার ভালোবাসা ও আশীর্বাদ মিশে রয়েছে। আমার কাছে আপনি বিশ্বের সেরা স্যুট নির্মাতা ছিলেন।”

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

উল্লেখ্য আকবরের মৃত্যু শোকে একের পর এক শোকবার্তা জানিয়েছেন বলিউডের কারণ জোহার (Karan Johar), মনিষ মালহোত্রা (Manish Malhotra) মত বহু বড় বড় তারকারা। তবে,যে একটু বেশি বন্ধুত্ব ছিল অভিষেকের সাথে। তাই নিজের কাছের অত্যন্ত প্রিয় এক মানুষকে হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিষেক।

Related Articles