×
বিনোদন

বৃষ্টির মধ্যে আদিত্য ওঝার সাথে তুমুর রোমান্সে মাতলেন অভিনেত্রী রানী চ্যাটার্জী, রইল ভিডিও

বিজ্ঞাপন

ফের ভাইরাল হল একটি ভোজপুরি রসালো গান। বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আর এই সিরিজগুলিতে মোটামুটি সব ধরনেরই রসালো মাখন দৃশ্য দেখা যায়। সেটা সিনেমা বা সিরিয়ালে দেখা যায়না। আসলে প্রযুক্তির সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের সঙ্গে এখন এতটাই ওতোপ্রতোভাবে জড়িয়ে গিয়েছেন। যেখানে মানুষের নিজেদের পছন্দমতো রসদ খুঁজতে খুব বেশি দেরি হয় না।

বিজ্ঞাপন

প্রত্যেকটি ওয়েবসিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে ফেলছেন। এছাড়াও বর্তমানে ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে রয়েছে ভোজপুরি ছবির একাধিক গান। আর এই গানে নায়ক-নায়িকাদের দুর্ধর্ষ রোমান্টিক পারফরম্যান্সের চোটে ঘুম ওড়ে নেটিজেনদের। আর হবে নাই বা কেন, নায়ক-নায়িকাদের যে অসাধারণ শরীরী উত্তেজনা সবেতেই ক্লিনবোল্ড হয়ে যান দর্শক। আর এই ভিডিও-তেও ভোজপুরি ইন্ডাস্ট্রির সেই জনপ্রিয় জুটি তাঁদের রোমান্স ফুটিয়ে তুললেন পর্দায়। তবে এখন এই ওয়েবসিরিজগুলির নায়ক-নায়িকা হচ্ছেন বড় পর্দার একেকজন সাহসী অভিনেত্রীরাও।

যেমন ধরুন Mx-Player -র একটি ওয়েবসিরিজ ‘মাস্তরাম’ (Mataram), যেখানে অভিনয় করেছিলেন ভোজপুরি অভিনেত্রী রানী চ্যাটার্জী (Rani Chatterjee)। কার্যত একটি পর্বেই তাঁর অভিনয়ের স্পর্শে ক্লিনবোল্ড হয়ে গিয়েছে সকলে। তারপর থেকেই রানী চ্যাটার্জী দর্শকদের নজর কেড়ে নিতে শুরু করেন। এছাড়া এই অভিনেত্রীর অভিনীত একটি ছবি ছিল ২০২১ সালের ‘শ্রীমান শ্রীমতি’ (Shriman Shrimati)। যেখানে রানী চ্যাটার্জী মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁর সঙ্গে ছিলেন অভিনেতা আদিত্য ওঝাও (Aditya Ojha)। সম্প্রতি সেই সিনেমার একটি রোমান্স ভরা গান ঝড়ের বেগে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। গানটির নাম ‘দুধিয়া গড়িয়া’ (Dudhiya Gariya)। গানটা গেয়েছিলেন মোহন রাঠোর। গানের শুরুতেই দেখা যাচ্ছে, বাইকে চেপে হিরো অর্থাৎ আদিত্য নায়িকার সামনে এসে উপস্থিত হলো।

নাচের শুরুতে জুড়িকে কালো পোশাকে দেখা গেলেও তাঁদের রোমান্স যতই গাঢ় হতে থাকে ততই পোশাকে আসে বদল। কার্যত বৃষ্টির মধ্যে চরম রোমান্স মাতলেন তাঁরা। রানীর পরনে নীল রঙের শর্ট স্কার্ট ও ক্রপ শার্ট। এই ভিডিওতে স্পষ্ট, সম্পূর্ণ শরীর ভিজে আরও লাস্যময়ী ও বোল্ড হয়ে উঠেছেন নায়িকা। সঙ্গে মেকআপ, লাল লিপস্টিক ও শরীরের হিল্লোলে এক্কেবারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তাঁরা। ‘B4U Bhojpuri’ নামের চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত কয়েক কোটি ভিউস ছাড়িয়েছে।

Related Articles