×
বিনোদন

ট্রান্সপারেন্ট পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা! হট লুকে সুইমিং পুলের জলে উষ্ণতা ছড়ালেন ঊষসী রায়

বিজ্ঞাপন

স্টার জলসার সিরিয়াল ‘মিলন তিথি’তে (Milon Tithi) অহনার চরিত্রে অভিনয় করে অভিনয় জগতে পা রেখেছেন এই অভিনেত্রী। তারপর ‘বকুল কথা’ (Bokul Kotha) ধারাবাহিকে ডানপিটে বকুলের চরিত্রে অভিনয় করে এক্কেবারে মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এরপরে দেশের প্রথম মহিলা চিকিৎসকদের মধ্যে অন্যতম ‘কাদম্বিনীর’ (Kadambini) চরিত্রেও অসাধারন অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তিনি আর কেউ নন হলেন বাংলা টেলিভিশনের সবচেয়ে কাঙ্ক্ষিত অভিনেত্রী ঊষসী রায় (Ushasi Ray)। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রীয় ঊষসী। সম্প্রতী, নিজের ইনস্টাগ্রামে একটি নতুন রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

নিত্যনতুন ফোটোশুট ছাড়াও বহু ইনস্টাগ্রাম রিল ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন তিনি। আর এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, পরনে কালো রঙের হট প্যান্ট ও কালো রঙের ট্রান্সপারেন্ট টপ পরে সুইমিং পুলের মধ্যে দিয়ে ক্যামেরার দিকে এগিয়ে আসছেন তিনি। স্বল্প স্নিগ্ধ সাজ, খোলামেলা ভেজা চুলে লাস্যময়ী অবতারে নিজেকে তুলে ধরেছেন অভিনেত্রী। তাঁর মেদহীন পেট, টপ থেকে উঁকি মারা বুকের স্পষ্ট ক্লিভেজ এবং হট ফিগার দেখে ভিরমি খাচ্ছে তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

ভিডিওটি ঊষসী রায় নিজের ইনস্টাগ্রামে পোস্ট করতেই ভাইরাল হয়েছে দ্রুত গতিতে। ইতিমধ্যে তার এই ভিডিওতে পছন্দের সংখ্যার ছড়িয়েছে প্রচুর। মানুষ পছন্দ করেছেন প্রায় ৩৫.৯ হাজারের ঘরে সঙ্গে অনুরাগীদের কাছে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি। বলতে গেলে হট রিল ভিডিওয়ের মাধ্যমে পুরুষদের রাতের ঘুম কেড়েছেন এই অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

প্রসঙ্গত, কাদম্বিনী ধারাবাহিকে শেষ দেখার পর ‘ইস্কাবনের রানী’ (Iskaboner Rani) নামক নতুন ছবিতে অভিনয় করেছেন ঊষসী। এছাড়াও কোরক মুর্ম (Korak Murmu) পরিচালিত হইচই এ নতুন ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ (Sunderbaner Vidyasagar) এ পার্বতী প্রতিবাদী অভিনয় করেছেন তিনি। সেখানে সত্যের জন্য লড়াই অর্থাৎ কুমারখালী গ্রামের বিধবা পল্লীর মাথাদের মুখোশ টেনে খুলে আসল চেহারা দেখিয়ে দিতে চেয়েছে অভিনেত্রী।

Related Articles