×
বিনোদন

লাল শাড়ি ও ম্যাচিং ব্লাউজে ‘টাপা টিনি’ গানে অসাধারন নাচ অভিনেত্রী তৃণা সাহার, রইল ভিডিও

বিজ্ঞাপন

বিচ্ছেদের সুর শোনা যাচ্ছিল তৃণা সাহার (Trina Saha) জীবনে। এমন সময় আবার সন্তান সম্ভবা গুনগুন (Gungun)। তারপরেও তাকে দেখা গেলো নাচ করতে। অভিনেত্রীর এমন কাজ দেখে অবাক হলেন অনুরাগীগণ। এত কষ্ঠের মাঝে এমন নাচ তাও এই অবস্থায়? সম্প্রতি, অভিনেত্রী তৃণার একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হলো নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

স্টার জলসার দুপুরের ধারাবাহিক “খড়কুটো”(khorkuto)তে চলছে দুঃখের সময়। গুনগুন হতে চলেছে মা এমন সময় দেখানো হচ্ছে তার বাবা বিদেশেই মারা গেছেন। বাড়ির লোকজন গুনগুনের কথা ভেবে কথাটা চেপে রেখেছে তার কাছ থেকে। এমন সময় শরীর খারাপ হওয়ায় ডাক্তার হসপিটালে ভর্তি করে নিয়েছেন তাকে। উল্টো দিকে নিজ জীবনে চলছে বিচ্ছেদের সুর। যা বেশ পছন্দ করছেন দর্শক।পয়লা বৈশাখের সময় রিলিজ হয়েছে নতুন গান যার মধ্যে দেখানো হয়েছে নীল ও তৃণার বিচ্ছেদ। সেই গানই পছন্দ করছেন তারকা দম্পত্তির অনুরাগীরা।

আমরা সকলেই জানি টলি অভিনেত্রী তৃণা সাহা সব সময় অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়াতে। যেকোন ট্রেন্ডিং গানে নাচ করতে দেখা যায় তাকে। প্রতিনিয়ত নিয়ম করে ইনস্টাগ্রাম রিলস (Instagram Reels) বানিয়ে পোস্ট করেন অভিনেত্রী। এখন ইনস্টাগ্রামের ট্রেন্ডিং বাংলা গান ইমন চক্রবর্তীর নতুন গান ‘টাপা টিনি'(Tapa Tini)। সকলেই সেই গানে নাচ করছেন। আর ট্রেন্ডে গা ভাসাতে ছাড়লেন না অভিনেত্রী। সেখান থেকেই যত গল্পের সূত্রপাত।

সিরিয়ালের মানুষ এতটাই জীবনের সাথে জড়িয়ে ফেলেছে বলার নয়। ‘টাপা টিনি’ গানের নাচের ভিডিও পোস্ট করার সাথে সাথে যেমন প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী তেমনি কিছু মানুষ রিল এবং রিয়েল গুলিয়ে ফেলে বলছেন কী ভাবে সে নাচ করতে পারে। সর্বশেষে একটা কথাই বলার লাল শাড়িতে খোপায় ফুলের মালা পরে টাপাটিনির হুক স্টেপ করতে দেখে মন ভালো হয়ে যাচ্ছে সকলের।

Related Articles