×
বিনোদন

নতুন মোড় সহচরীর জীবনে! গল্পে টুইস্ট আনতে এন্ট্রি নিলেন নতুন অভিনেত্রী

বিজ্ঞাপন

‘আয় তবে সহচরী’তে (Aay Tobe Sohochori) হতে চলেছে নতুন চরিত্রের এন্ট্রি। কিছু দিন আগে কানা ঘুষো শোনা যাচ্ছিল আয় তবে সহচরী ধারাবাহিকে সহচরীর চরিত্রে আর দেখা যাবে না কনিকা ব্যানার্জিকে (Koneenica Banerjee)। তবে এইসব কথা কেবল রটনা ছিল। তবে ধারাবাহিকে অতি শীঘ্র দেখা যাবে এক নতুন চরিত্রকে। বলা হয়েছিল নতুন নায়িকার প্রবেশ হবে মুখ্য চরিত্র পরিবর্তন নয়।

বিজ্ঞাপন

ধারাবাহিকে দেখানো হয়েছে নিজের পায়ে দাঁড়াতে আবার কলেজে ভর্তি হয়েছে সহচরী। অন্যদিকে এই বয়সে স্বাবলম্বী হতে রেডিও স্টেশনে চাকরিও পেয়েছে সে। তবে নিজের সাংসারিক সম্পর্ক আরো জটিল থেকে জটিলতর হয়ে উঠেছে। সতীনের সন্তানের মঙ্গল কামনার জন্য এবং পিতৃপরিচয় দিতে সমরেশ সেনগুপ্তকে ডিভোর্স দিচ্ছে সই। অন্যদিকে দেখানো হয়েছে সই শাশুড়ি হয়েও নিজের বৌমার মা এবং প্রিয় বন্ধু হয়ে উঠেছে। দর্শক শাশুড়ি বৌমার এই সরল সমীকরণ বেশ পছন্দ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tanushree Saha (@tanushreesaha1)

দেখানো হবে সইয়ের বিয়ের তোড়জোড়। তুমি জানা যায়নি কার সাথে সহচরী বিয়ে করছে। অনেকে ধারণা করেছেন তার রেডিও স্টেশনের নতুন বস অভিষেক দত্ত চৌধুরীর সাথেই বিয়ে দেখানো হবে সিরিয়ালে। কিন্তু এখনো অব্দি নির্মাতারা ধারাবাহিকের এমন কোন মোড়ের ব্যাপারে বলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Tanushree Saha (@tanushreesaha1)

তবে এটা জানা গেছে ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy) ধারাবাহিকের মিমি অর্থাৎ তনুশ্রী সাহাকে (Tanushree Saha) ‘আয় তবে সহচরী’ তে নতুন চরিত্রে দেখতে পাওয়া যাবে। ইতিমধ্যে স্টার জলসার আরো একটি ধারাবাহিকে তাকে দেখা যাচ্ছে। তবে এবার দেখা যাবে ‘আয় তবে সহচরী’তে। নতুন চরিত্রের সাথে ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়। দর্শক উৎসাহ নিয়ে অপেক্ষা করছে নতুন চমকের।

Related Articles