×
বিনোদন

স্বল্প পোশাকে বাথ টাবে লাস্যময়ী অভিনেত্রী সুরভি, ছবি পোস্ট করে নজর কাড়লেন অনুগামীদের

বিজ্ঞাপন

আজকে আমাদের খবরের শিরোনাম দখল করেছেন, ‘কবুল হ্যায়’ (Qubool Hain) অভিনেত্রী সুরভি জ্যোতি (Surbhi Jyoti)। হ্যাঁ, হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সুরভি জ্যোতি। আসলে হিন্দি বিনোদন ক্ষেত্রের অভিনেত্রীরা শুধু দেশেই নয় গোটা বিশ্বের দরবারেও সমান পরিচিত। এই অভিনেত্রীর দেখা মিলেছিল ‘নাগিন’ (Naagin) সিরিজেও। যেমন দেখতে সুন্দরী তিনি, তেমনি তুখোড় তাঁর অভিনয়। বলা চলে, রূপ ও গুনে একেবারে অপরূপা এই অভিনেত্রী। তেমনি তাঁর টানটান ফিগার। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় এই অভিনেত্রী। প্রতিনিয়তই একাধিক ছবি শেয়ার করে চলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন রূপে মেলে ধরেন তিনি নিজেকে। সম্প্রতি একটি কালো একটি পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়ে ঝড় তুললেন নায়িকা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

সুরভির শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, কালো রঙের পোশাক পরে বাথটাবে পোজ দিতে ব্যস্ত অভিনেত্রী, স্তিমিত আলো ছড়িয়ে পড়েছে তাঁর চারিদিকে। সুরভির পরনের কালো পোশাকটি একটি হাই স্লিটেভ অফ শোল্ডার ও ডিপ নেক সমৃদ্ধ গাউন। সি থ্রু গাউনের উপরিভাগে রয়েছে কালো রঙের সিকুইনড কারুকার্য। আর তাঁর পায়ে বেজ রঙের ব্যালেরিনা।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

তাঁর চুল সামান্য ওয়েভি করা। ন্যুড মেক-আপের সঙ্গে, তাঁর পোশাকের সাথে মানানসই কানে জাঙ্ক ইয়ারিং, সঙ্গে তাঁর অসাধারণ পোজ। যা দেখে নেটিজেনরা একেবারে ভিরমি খেয়েছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কালো রাজহাঁস’।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

দিনের পর দিন তাঁর ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে 8.9 মিলিয়ন। শোনা যাচ্ছে, চলতি বছরে তিনি ডান্সিং রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-য় অংশগ্রহণ করবেন। এছাড়া, ‘সোনম গুপ্তা বেওয়াফা হ্যায়’ ফিল্মের মাধ্যমে তিনি বলিউডে ডেবিউ করতে চলেছেন। তিনি মুলত ‘কবুল হ্যায়’ সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছেন। এরপর তাঁকে ‘কবুল হ্যায় 2.0’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছিল।

Related Articles