×
বিনোদন

সমুদ্রের ধারে হাঁটু খোলা পোশাকে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শ্রাবন্তী

বিজ্ঞাপন

জীবনের বিতর্ককে পিছনে ফেলে মালদ্বীপে টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। সাদা পোশাকে কখনও সি-বিচে কাঠের গুঁড়ির উপর বসে, কখনও বা দাঁড়িয়ে সমুদ্রকে উপভোগ করতে করতে ছবি তুলেছেন শ্রাবন্তী। নেট দুনিয়া তোলপাড় অভিনেত্রীর ছবি নিয়ে। কেউ করছে ট্রোল আবার শ্রাবন্তী অনুরাগীরা অভিনেত্রীর প্রশংসা করতেই ব্যস্ত। আসুন দেখে নেওয়া যাক কি কি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সাম্প্রতিক কালে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করলেও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এছাড়াও কিছু দিন আগেই লন্ডনে দুটি ফিল্মের শুটিং শেষ করে দেশে ফিরে ছিলেন অভিনেত্রী। তারপরেই ছুটি কাটাতে পৌঁছে গেছে মালদ্বীপে। এছাড়াও শোনা যাচ্ছে একটি ফিল্মে ক্রুশল আহুজা (Krushal Ahuja)-র বিপরীতে অভিনয় করছেন তিনি। ফিল্মটির নাম ‘ডিয়ার ডি’। এই ফিল্মটি পরিচালনা করছেন রবিন নাম্বিয়ার (Rabin Nambiar)। এছাড়াও অঙ্কুশ (Ankush Hazra)-র বিপরীতে একটি ফিল্মে দেখা যাবে শ্রাবন্তীকে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

ক্যারিয়ার বাদেও নিজে বাস্তব জীবন নিয়ে সব সময় আলোচনায় সরব অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। কখনো তার তিনটি বিয়ে না টেকার কারণ সব জায়গায় তুলে আনা হয়। আবার কখনো ছেলের চর্চিত প্রেমিকার সাথে ছুটি কাটানো নিয়ে শুনতে হয় নানান কুকথা। অবশ্য অভিনেত্রী স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন যে, এই সব ট্রোলিং তাকে কোন ভাবেই এফেক্ট করতে পারে না। আর অভিনেত্রী বিশেষ পাত্তা দিতেও চান না।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

জন্মদিন কাটাতে মালদ্বীপ ঘুরতে গেছেন শ্রাবন্তী। যাওয়ার পর থেকেই অভিনেত্রী নানান ধরনের ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি কিছু ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। যেখানে অভিনেত্রীকে হালকা নীল রঙের ডেনিম হট প্যান্ট, কার্টুন আঁকা সাদা রঙের ওভারসাইজড টি-শার্ট। তার সাথে কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং, চোখে সানগ্লাস। মেকআপ খুব একটা হালকা নয়। নানান পোজে ছবি তুলে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি গুলিতে ৫৭ হাজারের বেশি মানুষ লাইক করেছেন।

Related Articles