×
বিনোদন

অবশেষে আদৃতের সাথে মান-অভিমান নিয়ে মুখ খুললেন সকলের প্রিয় ‘মিঠাই’ সৌমিতৃষা, জানুন অভিনেত্রীর বক্তব্য

বিজ্ঞাপন

কিছুদিন আগেই ৩০ তম জন্মদিনে পা রেখেছেন মিঠাই (Mithai) ধারাবাহিকের সকলের প্রিয় অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। এই দিন বেশ ধুমধাম করে সেলিব্রেশন তো হয়েছে সেই সঙ্গে ভারত লক্ষ্মী স্টুডিওতেও হাজির হয়েছিলেন অদৃতের ভক্তরা। সেখানে ফ্যানেদের আনা পায়েস ও পূজার প্রসাদ খেয়েছিলেন তিনি। আর তার সোশ্যাল মিডিয়াতেও মিঠাই পরিবারের প্রায় সকলেই শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু, শোনা গিয়েছে সিডের উজন্মদিন উপলক্ষে নাকি কোন শুভেচ্ছা জানায়নি মিঠাইরানী! সম্প্রতি, এই নিয়েই বেশ কানঘুষো শোনা যাচ্ছিল। অবশেষে আদৃতের সাথে মান-অভিমান নিয়ে মুখ খুললেন সকলের প্রিয় ‘মিঠাই’ সৌমিতৃষা, জানুন অভিনেত্রীর বক্তব্য।

বিজ্ঞাপন

রিল লাইফে হার্টথ্রব জোড়ি হিসেবে পরিচিত ‘আদ্রিতৃষা’। তা সত্ত্বেও নাকি রিয়েল লাইফে বিরাট দূরত্ব রয়েছে দুজনের মধ্যে। ক্যামেরার সামনে তাদের রসায়ন যতটা টানটান অফ ক্যামেরায় নাকি ততটাই বিপরীত তাদের সম্পর্ক। সূত্র খবরে জানা গিয়েছে, আজকাল নাকি কথা বলাবলি বন্ধ করেছেন দুজনে। এমনকি আদৃতের জন্মদিনে তিনি সকলকে কেক খাইয়ে দিলেও সৌমিতৃষাকে ইগনোর করেছেন। সাথে বার্থ ডে বয়ের মুখেও কেক তুলে দেয়নি মিঠাই রানী।

তবে, তাদের মধ্যে এই দূরত্বের আসল কারণ হিসেবে নেটিজেনরা তুলে ধরেছেন কো-স্টার কৌশাম্বির সঙ্গে আদৃতের ঘনিষ্ঠতা। কিন্তু এবারে এক সাক্ষাৎকারে সমস্ততা স্পষ্ট করে তুলে ধরলেন মিঠাই রানী। তিনি বলেছেন, আমাদের সেটের সকল ছেলেদের মতোই আদৃত আমার থেকে বেশ বড় কিন্তু তার সঙ্গে এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আমার। এগুলো নিয়েই খুনসুটি হতেই থাকে। কিন্তু, আমাদের কথা হচ্ছে কি হচ্ছে না এই নিয়ে এতটা জলঘোলা করার কোন কারন নেই।

এমনকি মিঠাই এটাও বলেছেন যে এই টপিকটা বন্ধ করাই উচিত। কারন আমরা এখানে যে যেমন বিন্দাস আছি। ধারাবাহিকে মিঠাই ও সিডের মধ্যে দূরত্ব বেড়েছে কিন্তু আমাদের ব্যক্তিগত জীবনে তেমনটা কিছুই হয়নি। আর এগুলো নিয়ে আমি কখনো সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করি না কারণ আমি জানি আমার গল্পটা কি। আর খুব ভালো বন্ধুর মধ্যে মান-অভিমান হতেই পারে। সেটি দুদিনের মধ্যে ঠিকও হয়ে যায়। আর আমরা এই কথাগুলি নিয়ে এত মাথা ঘামায় না কারণ মানুষ যেমন আমাদের ভালোবাসে তমনি এগুলো নিয়ে একটু কল্পনা করতেই পারে।

Related Articles