×
বিনোদন

শরীরে জমেছে মেদ, গর্ভাবস্থায় ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার অভিনেত্রী সোনম কাপুর

বিজ্ঞাপন

স্টাইলিশ সোনম কাপুর (Sonam Kapoor)কে পড়তে হলো নেতিবাচক শব্দের মুখে। অন্তঃসত্ত্বা অবস্থায় শরীরে জমেছে মেদ নিজের স্টাইলই নিয়ে খুঁতখুঁতে সোনম এমন অবস্থায় পছন্দ করছেন অল্প মেকআপ আর হালকা পোশাক। এবারে তাকে এমন রূপে দেখে নেটিজেনদের এক অংশ তাকে আন্টি সম্বোধন শুনতে হলো। এর আগেও অভিনেত্রীকে প্রায় ট্রোলের সম্মুখীন হতে দেখা গেছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

‘ব্লাইন্ড’(Blind) ফিল্মের শুটিং শেষ করে দেশে ফেরার পরেই শোনা যায় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি। বেশ কিছু সময় কিছু না বললেও তারপরে নিজেই সোশ্যাল মিডিয়া সাইড গুলিতে গর্ভবতী হওয়ার খবর জানান সকলকে। এখন তো প্রায় অভিনেত্রী বেবিবাম্প সমেত ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেন। সাথে অনেক ভিডিও শেয়ার করেন ছোট বাচ্চাদের এবং গর্ভবতী মহিলাদের নানান টিপসের। এই কয়েক মাসে অভিনেত্রী ওজন বাড়িয়ে ফেলেছেন অনেক। নিজের ভারিক্কি ফিগার ঢাকতেই কালো রং বেছে নিয়েছেন অভিনেত্রী একটাই ধারণা নেটিজেনের।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

এর আগে সোনম কালো রঙের কাফতান পরা ছবি শেয়ার করেছিলেন। কালো রঙের কাফতান ড্রেস পরে। এবার ‘ফিল্মফেয়ার’ ম্যাগাজিনের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সোনম। সেই অনুষ্ঠানে তাঁর পরনে ছিল কালো রঙের ডিপ নেক ড্রেস যার উপরিভাগে সুতোর কারুকার্য করা। এই ড্রেসের সঙ্গে কালো রঙের লেদার জ্যাকেট পরেছেন সোনম। গলায় পরেছেন সোনালি রঙের নেকপিস ও কানে সোনালি রঙের হাফ রিং। চোখে ভারি কোহলের কারণে সোনমের ঠোঁটের রঙ হালকা গোলাপি। ছবিতে দেখা যাচ্ছে, সোনমের চুল টেনে বাঁধা। সোনমের ছবিগুলি ভাইরাল হওয়ার পরেই তাঁকে পড়তে হয়েছে ট্রোলের মুখে।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

ছবি গুলি দেখার পরে নেটিজেনদের একাংশ সোনমকে ‘আন্টি’ সম্বোধন করেছেন। অধিকাংশের মন্তব্য, সোনম মোটেও সুন্দরী নন। এটা সম্পূর্ণ মেকআপের কারসাজি। অপরদিকে সোনমের বেবিবাম্প ক্রমশঃ স্পষ্ট হয়ে উঠেছে।তাদের মতে মাতৃত্বকালীন বাড়তি ওজন ঢাকতে সোনম বেছে নিয়েছেন কালো রঙের পোশাক। কালো রঙের পোশাকে তুলনামূলক ভাবে রোগা দেখায়।

Related Articles