×
বিনোদন

অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট বক্ষ বিভাজিকা, জঙ্গলের মধ্যে স্নানের ভিডিও পোস্ট করে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী শ্বেতা

বিজ্ঞাপন

জঙ্গলের মধ্যে হট বিকিনি পরে ঝড়নার জলে স্নান করছেন এই অভিনেত্রী, দেখুন তো চিনতে পারছেন কিনা এই অভিনেত্রীকে। অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari)। ‘কসৌটি জিন্দেগী কে’ (Kasautii Zindagii Kay) খ্যাত এই অভিনেত্রী মোটামুটি সবার কাছেই জনপ্রিয়, মুলত তিনি হিন্দি টেলি অভিনেত্রী হলেও বলিউডের কয়েকটি ছবিতে তিনি কাজ করেছেন, তাঁর মেয়ে এখন তাঁর থেকেও আকর্ষণীয় হয়ে উঠছে। মা এবং মেয়ে যেন পাল্লা দেয় একে অপরের সঙ্গে ফিগারের টক্করে। ৪১ বছর বয়সী নায়িকা শ্বেতা তেওয়ারি (Shweta Tiwari), কিন্তু কে বলবে তাঁকে দেখলে।

বিজ্ঞাপন

ফিগার যেন টানটান, উত্তাপ যেন তাঁর ফিগার দিয়ে চুয়ে চুয়ে পড়ছে, এখনও ইন্টারনেটের উষ্ণতা বাড়ায় তাঁর ফিগার। ‘কসৌটি জিন্দেগী কে’ ধারাবাহিকে ‘প্রেরণা’ -র চরিত্রে দারুণ অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিক থেকেই তাঁর জনপ্রিয়তা শুরু হয়। এই ধারাবাহিকের পর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয় নি, তাঁর অভিনয় এই ধারাবাহিককে হিন্দি টেলিজগতে এক নম্বর পজিশনে এনে দিয়েছিল। তাঁর অভিনয় এখনও সবার চোখের সামনে উজ্জ্বল। সোশ্যাল মিডিয়াতেও দেখা যায় শ্বেতাকে সবসময় এক্টিভ।

অনুরাগীদের জন্য নতুন নতুন লুকে হাজির হচ্ছেন তিনি। সম্প্রতি, তাঁর একটি বোল্ড স্নানের ভিডিও ভাইরাল হয়েছে। যা সামনে আসতেই ব্যাপক জনপ্রিয় হয়েছে।ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ঝড়নার নিচে দাঁড়িয়ে স্নান করছেন শ্বেতা। তাঁর পরনে বিকিনি ও ছোট স্কার্ট। দুটি সুক্ষ পোশাক বাদ দিয়ে গোটা শরীর তাঁর উন্মুক্ত। বোল্ড লুকে স্নান করছেন শ্বেতা।

যা অজান্তেই কেড়ে নিয়েছে নেটিজেনদের মন। ২০০৯ সালে ‘সেভ মি ফ্রম দিস জঙ্গল’ (Save me from this jungle) শোয়ে প্রতিযোগী হিসাবে ছিলেন তিনি। সেখানেই একটি টাস্কের কাজে তাঁকে, ক্যামেরার সামনে এমন দৃশ্যে দেখা যায়। তবে এমন বোল্ড রূপে শ্বেতাকে দেখে কার্যত রাতের ঘুম উড়েছে নেটিজেনদের।

Related Articles