×
বিনোদন

হট লুকে সুইমিং পুলের জলে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী শেফালি, রইল ছবি

বিজ্ঞাপন

ফের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কার জন্যে! অবশ্যই কোনও অভিনেত্রী, সিরিয়াল বা সিনেমা ছাড়া প্রতি মুহূর্তে তাঁরা বিনোদন দিয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় নানারকম বেশে অবতীর্ণ হয়ে। বিকিনি ফটোশ্যুট হোক বা ট্রেডিশনাল সব লুকেই অভিনেত্রীরা এক্কেবারে পুরুষ হৃদয় তোলপাড় ফেলে দেয়। কিন্তু এবার কোন অভিনেত্রী পুরুষ হৃদয়ে ধুকপুকানি বাড়িয়ে দিলেন! শেফালি জারিওয়ালা (Shefali Jariwala)। যাঁকে আমরা সবাই ‘কাঁটা লাগা’ (Kanta Laga) খ্যাত অভিনেত্রী হিসেবেই চিনি।

বিজ্ঞাপন

যার দুর্দান্ত প্রেজেন্টেশনের দরুন একসময় এই গানটি মার্কেটে মাইলফলক সৃষ্টি করেছিল। সেই সময়ে এই অভিনেত্রীর শরীরী হিল্লোলে কাত হয়ে গিয়েছিল গোটা দেশবাসী।যদিও তখন নেটদুনিয়ার এত বাড়বাড়ন্ত ছিল না। এবার তিনি সুইমিং পুলের ধারে দুধ সাদা বিকিনি, চোখে মুখে মানানসই মেক আপ দিয়ে ফের পুরুষদের ঘুম ওড়ালেন।

যেন তাঁর শরীর বেয়ে চুয়ে পড়ছে জল বিন্দু। যা নিমেষেই যেন শরীর ঠাণ্ডা করার জন্যে অব্যর্থ দাওয়াই। একটা সময় টেলিভিশনে রীতিমতন ঝড় তুলতেন এই অভিনেত্রী তাঁর সৌন্দর্য এবং আগুন ফিগার দ্বারা। তবে ‘কাঁটা লাগা’ মিউজিক ভিডিওটির জন্যেই তিনি রাতারাতি জনপ্রিয় হয়ে যায়। তবে তাঁকে বেশ কিছু বছর টিভির পর্দায় দেখা যায়নি। এর কারণ নায়িকা নিজেই জানিয়ে বলেছিলেন যে, ‘ক্লাসরুমে বসে ক্লাস করছি, হঠাৎই খিঁচুনি উঠে একাকার কাণ্ড। রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছি, খিঁচুনি নাজেহাল অবস্থা করেছে। স্কুল ফাংশনের ব্যাকস্টেজে কাজ করছি, তখনও একই দশা হয়েছে আমার। এতে আমার আত্মসম্মান নষ্ট হয়েছে বার বার। মাত্র ১৫ বছর বয়সে এই রোগ ধরা পরে।’

মৃগীরোগের (Epilepsy Seizure) শিকার শেফালি। সেই কারণেই অভিনয়ের পাট চুকিয়েছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাবেন না এটা কোথাও লেখা নেই! আজকাল বেশিরভাগ নায়ক নায়িকারা সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়মিত আপডেট দেন, দিচ্ছেন। সেখানে শেফালিও পিছিয়ে নেই। প্রায় সময়েই তিনি বিকিনি ফটোশ্যুট করে নেটিজেনদের বুকের ধুকপুকানি বাড়িয়ে দেন। সম্প্রতি এই ছবিটি তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন, যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles