×
বিনোদন

সুইমস্যুটে সুইমিং পুলের জলে সন্দীপ্তা সেন, অভিনেত্রীর লুকে ঘুম উড়েছে অনুগামীদের

বিজ্ঞাপন

অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। যিনি রূপে, সৌন্দর্য্য, ফিগারে এক্কেবারে মোহময়ী। কিছুদিন আগেই তাঁর অভিনীত করুণাময়ী রানী রাসমনী (Karunamoyee Rani Rashmoni) ধারাবাহিকটি শেষ হয়েছে। যেখানে নায়িকা মা সারদার ভূমিকায় অভিনয় করেছিলেন। তবে এখন তাঁর হাতে কি প্রজেক্ট আছে, তা জানা না গেলেও, তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঘুরে আসলেই দেখা যায়, এখন রীতিমতন খোশমেজাজে বিরতি উপভোগ করছেন নায়িকা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

কারণ সম্প্রতি, নায়িকার একটি কুল কুল ভিডিও ভাইরাল হল। একে তো গরম, তার ওপর আমাদের শহরে পুকুর বা জলাশয় এখন তেমন নেই বললেই চলে। তাই, এখন খোলা জলাশয় মানেই কোনো রিসর্ট। যেখানে একটু সময় হাতে নিয়ে, সারাদিনের জন্যে সময় কাটাতে চলে যান। বেশিরভাগ মানুষই এখন তাই করেন। যেখানে পিছিয়ে নেই সেলিব্রিটিরাও। সময় সুযোগ পেলেই নিজেকে নতুন করে খুঁজে নিতে ঘুরতে বেরিয়ে পড়ছেন তাঁরা। আর সন্দীপ্তা নিজেও ঘুরতে খুব ভালবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

তাইতো গরম থেকে বাঁচতে এবং নিজেকে এক্কেবারে রিফ্রেশড করতে চলে গিয়েছেন সম্প্রতি কোনো রিসর্টে। সেখানেই, তিনি সুইমিং পুল থেকে একটি রিল ভিডিও শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, নায়িকা সাঁতার কাটছেন এবং ডুবন্ত থেকে চুল মেলে জল থেকে উঠে পড়লেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সেটিকেই স্লোমো করে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জুড়লেন তিনি। কালো রঙের সুইমিং স্যুটে নায়িকা এক্কেবারে হট পরী হয়ে ধরা দিলেন। নায়িকার এই লুক দেখে সোশ্যাল মিডিয়া এক্কেবারে তোলপাড়। নায়িকার রূপের প্রশংসায় একেবারে পঞ্চমুখ তাঁর অনুরাগীরা।

Related Articles