×
বিনোদন

‘বাধ্য হয়েছি ‘গাঁটছড়া’ থেকে সরে আসতে’! স্টার জলসার ধারাবাহিক নিয়ে বিস্ফোরক অভিনেত্রী সঞ্চারী মন্ডল

বিজ্ঞাপন

স্টার জলসার মেগা ধারাবাহিক ‘গাঁটছড়া’ তে বহু সময় ধরে দেখতে পাওয়া যাচ্ছে না অভিনেত্রী সঞ্চারী মন্ডল( Sanchari Mondal)কে। শেষ তাকে ফেব্রুয়ারি মাসে দেখতে পাওয়া গিয়েছিল ধারাবাহিকে চরিত্রে। তারপরে তাকে আর দেখতে না পেয়ে শুরু হয়েছিলো অনেক জল্পনা কল্পনা। অভিনেত্রী সব দেখেও কিছু বলেননি। তবে সম্প্রতি কালে তিনি সিরিয়াল ছাড়ার বিস্ফোরক তথ্য সামনে আনেন।

বিজ্ঞাপন

এই মুহূর্তে টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। কিন্তু এই ধারাবাহিকের অনুগামীরা বেশ অবাক হয়েছিলেন যখন এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন অভিনেত্রী সঞ্চারী মন্ডল। প্রসঙ্গত এই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছিল তাকে। তার এই ভাবে হুট করে ধারাবাহিক ছেড়ে দেওয়ার কারণ মেনে নিতে পরছেন না দর্শক।

কী কারণে ধারাবাহিক ছেড়ে বেরিয়ে গেলেন অভিনেত্রী সেই প্রশ্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বারংবার করতে দেখা গিয়েছিল অনুগামীদের। প্রথম দিকে কিছু না বললেও, এবার গোটা বিষয়টি নিয়ে এক ইউটিউব সাক্ষাৎকারে মুখ খুললেন তিনি। ঠিক কি কারণে তিনি ধারাবাহিক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন সে কথা প্রকাশ্যে না আনলেও অভিনেত্রী জানিয়েছেন তিনি রীতিমতো বাধ্য হয়েছিলেন ধারাবাহিক ছেড়ে সরে আসার জন্য। তবে কথা প্রসঙ্গে বলতে দেখা যায় তাকে, একসঙ্গে কাজ করতে গেলে ছোটখাটো ঝামেলা হতেই পারে, যেমন সংসারে একসঙ্গে থাকলে ছোটখাটো ঝগড়া বাধে সেরকমই।

এই কথার পরে বোঝাই যায় তার সাথেও ঝামেলা হয়, যার দরুন তিনি বেরিয়ে আসেন এরপরে অভিনেত্রী আরো জানান ‘গাঁটছড়া’র চরিত্রটিকে পিছনে ফেলে আসলেও অভিনেত্রী জানিয়েছেন ধারাবাহিকের সকলের প্রতি তার ভালোবাসা ঠিক আগের মতোই রয়েছে। বলাই বাহুল্য এদিন তিনি পাশে পেয়েছেন তার অনুগামীদের। তারা জানিয়েছেন অভিনেত্রী একেবারে সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে আবারো ছোটপর্দায় তাকে দেখতে চেয়ে অনুরোধ করতে দেখা গিয়েছে তাঁর অনুগামীদের।

Related Articles