×
বিনোদন

ছুটে আসা কুকুরকে পাল্টে কামড়ে দিয়েছিলেন রুক্মিণী! অভিনেত্রীর কথা শুনে হেঁসে পাগল দর্শকরা, রইল ভিডিও

বিজ্ঞাপন

আচ্ছা, কুকুর মানুষকে কামড়ায়, কিন্তু কখনো দেখেছেন কি, মানুষও কুকুরকে কামড়ায়।হ্যাঁ, একবার রুক্মিণী কুকুরকে কামড়ে দিয়েছিলেন, তারপরে কুকুরটি মারাও গিয়েছিল! কি অবাক হচ্ছেন তো! খোদ নায়িকাই বলেছেন এই কথা! গত ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি, দেব-রুক্মিণী (Dev-Rukmini) অভিনীত ‘কিশমিশ’ (Kishmish)। এই ছবি মুক্তির আগে কোনো জায়গায় প্রচার সারতে বাকি রাখেনি এই জুটি।

বিজ্ঞাপন

বৈশাখী জলসা থেকে শুরু করে রিয়্যালিটি শোয়ের মঞ্চে জুটি বেঁধে প্রচার সেরেছেন তাঁরা, সঙ্গে শেয়ার করেছেন নিজেদের জীবনের অনেক সুখ-দুঃখের কাহিনী। এদিকে দেব-এর বিশেষ বান্ধবী রুক্মিণী মৈত্র, টলিউডের পাশাপাশি বলিউডও কাঁপাচ্ছেন। তাঁর অভিনীত একটি বলিউড মুভি গত বছরেই মুক্তি পেয়েছিল এবং তা দারুণ জনপ্রিয়তাও অর্জন করেছিল।

তবে রুক্মিণী কিন্তু দারুণ খোলামেলা মিষ্টি স্বভাবের একটি মেয়ে, তাঁর যেমন রূপ তেমনি গুন। তাঁর আধো আধো কণ্ঠ শুনতে বেশ ভালোই লাগে। টলিউডের সুপারস্টারের মনের মানুষ বলে কথা! তবে একবার জি বাংলার শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) সঞ্চালিত ‘অপুর সংসার’ (Apur Sangsar) টক শোতে এসেছিলেন রুক্মিণী এবং দেব।সেখানেই একটি দারুণ মজার ঘটনা সকলের সঙ্গে শেয়ার করেছিলেন রুক্মিণী। জানিয়েছিলেন, মাত্র সাড়ে চার বছর বয়সে তিনি একজন পরিচিতের বাড়ি গিয়েছিলেন বাবা-মায়ের সঙ্গে। সেখানে সেই বাড়ির পোষ্য একটি কুকুর ছিল।

কিন্তু ওই কুকুরটি সবাইকে সহ্য করতে পারলেও তাঁকে কিছুতেই সহ্য করতে পারছিল না। বরং তাঁকে দেখেই জোরে জোরে চেঁচামেচি শুরু করে দেয়। এরপরই ঘটে যায় সেই দুর্ঘটনা। কুকুরটার পাশ দিয়ে যাওয়ার সময় রুক্মিণী হঠাৎই দেখেন কুকুরটা বাঁধা, কিন্তু গলার চেন বেঁধেই তাঁর দিকে ছুটে আসছে।এমনকী তাঁকে মাটিতে ফেলে তাঁর উপর উঠে দাঁড়ায় কুকুরটা। আর তখনই রুক্মিণী দেখেন, কুকুরটি আস্তে আস্তে ওর মুখ খুলছে। তখন ভয়ে কি করবেন রুক্মিণী, তা বুঝতে না পেরে নিজেকে বাঁচাতে গিয়ে কুকুরটিকেই কামড়ে বসেন তিনি। এরপর ১৪ টা ইনজেকশন খেতে হয় তাঁকে। এর ১৫ দিন বাদে সেই পরিচিত ব্যক্তিটি রুক্মিণীর মাকে ফোন করে জানায় যে, ওই কুকুরটা মারা গিয়েছে। রুক্মিণী গোটা ব্যাপারটি নিয়ে আজও চিন্তিত। ঠিক কি কারণে মারা গিয়েছিল কুকুরটি সেই উত্তরটা আজও মেলেনি!

Related Articles