×
বিনোদন

শাড়ি পরে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ অভিনেত্রী ঋত্বিকার, রইল ভিডিও

বিজ্ঞাপন

টলি অভিনেত্রী ঋত্বিকা সেন(Rittika Sen) বলছেন, ‘মেরা দাদলা'(Meri Dadla) অর্থাৎ নিজের স্বামী হতে বলছেন। তার ভিডিও দেখে অবাক হয়েছেন অনুরাগীরা। তবে প্রশ্ন হলো কেনো প্রকাশ্যে বলছেন বানজা মেরা দাদলা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

অভিনেত্রী ঋত্বিকা সেনের টলিউডে নিজের নাম একজন সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার লড়াই শুরু হয়েছিল টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিকে শিশু চরিত্রে অভিনয় করে। তারপরে বড়ো পর্দায় সাইড রোলে কাজ করে তিনি সিনেমার লিড চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও অভিনেত্রীকে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)র সাথেও একই সিনেমায় দেখা গেছে। অভিনেত্রী তার মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

বর্তমানে প্রত্যেক অভিনেত্রী এবং অভিনেতা সব সময় থাকেন দর্শকের সামনে। তবে সেটা ভার্চুয়াল ভাবে। নিজেদের ছোট-বড় ঘটনা অনুরাগীদের সাথে ভাগ করে নেন তারা। এখন আর নায়ক নায়িকা হাতের বাইরে নয়। বিভিন্ন সোশ্যাল মিডিয়ার দ্বারাই তারকারা অনুরাগীদের কাছাকাছি থাকেন। আর ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়ার এমন একটা দিক যেখান থেকে তারকারা সোজাসুজিভাবে দর্শকদের কাছে পৌঁছে যাচ্ছেন খুব সহজে। তাদের ফোট এবং ভিডিও ভাইরাল হচ্ছে মুহূর্তে।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

অভিনেত্রী ঋত্বিকা সেনের তেমনি একটি ভিডিও সামনে এলো। লাল শাড়ি, খোলা চুল ড্যান্স ফ্লোরে নাচতে। তার নাচের পারদর্শিতা আমাদের সকলের জানা। এবার ইনস্টাগ্রাম ট্রেন্ডিং “মেরা দাদলা” গানে নাচ করতে দেখা গেলো অভিনেত্রীকে। আর অভিনেত্রী সেই গানটি লিপসিং করেছে। তিনি অন্য কাউকে দাদলা হতে বলেননি এটা যেমন স্পষ্ট। তেমনি স্পষ্ট তার এমন সুন্দর নাচ দেখে সত্যি অনুরাগীরা অবাক। অভিনেত্রীর অন্যান্য ভিডিওর মত এই ভিডিওটি হলো ভাইরাল।

Related Articles