×
বিনোদন

ইনস্টাগ্রামে ৩ মিলিয়ন ফলোয়ার্স হওয়ায় খুশিতে আত্মহারা ঋতাভরী, সকলকে জানালেন ধন্যবাদ

বিজ্ঞাপন

কয়েক মাস আগেই একটু শুভ সুখবর দিয়েছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। আর সেই রেশ কাটতে না কাটতেই ফের আরেকটি সুখবর দিলেন অভিনেত্রী। তাহলে কি বিয়ে করতে চলেছেন নায়িকা? কি মনে হয়! টলিউডের মোস্ট হট অভিনেত্রীদের মধ্যে এখন নাম যায় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর। গোটা বাংলার পুরুষদের ‘দিল কি ধড়কন’ হয়ে গিয়েছেন এখন ঋতাভরী।

বিজ্ঞাপন

যদিও কিছুদিন আগেই গোটা বাংলার পুরুষদের হৃদয় ভেঙে ঘোষণা করেছেন প্রেমিকের নাম। কিন্তু তাতে কি, তিনি এখন গোটা বাংলার ক্রাশ, আর সেই পরিচয়ে থাকবেন বাঙালির মনে। ছোট্ট পর্দা থেকে তাঁর অভিনয় জীবন শুরু হলেও তিনি এখন বড় মাপের অভিনেত্রীর তালিকায় নাম লিখিয়েছেন। সৌজন্যে তাঁর অসাধারণ রূপ, বোল্ড ফিগার এবং দুর্দান্ত অভিনয়। তিনি শুধু এখন বাংলার নয় বলিউডেও তাঁর প্রভাব বিস্তার করেছেন।

তাঁর অভিনীত কয়েকটি হিন্দি বিজ্ঞাপন এবং মিউজিক এলবামও রিলিজ হয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় দারুণ খ্যাতি রেখেছিল। বিদেশেই তিনি এখন বেশিরভাগ সময় কাটান। যদিও আপাততঃ কয়েক মাস ধরে কলকাতাতেই থাকছেন ঋতাভরী। গত বছরেই তাঁর কয়েকটি অপারেশন হয়েছিল যার দরুন তিনি অস্বাভাবিক মোটা হয়ে গিয়েছিলেন। তবে এখন ছিমছাম নাহলেও বাড়াবাড়ি মোটা আর নেই। যদিও এখন তিনি শরীরচর্চা করে রোগাও হতে পারছেন না, যার কারণ একটাই এবার তাঁর চরিত্র মোটা হিরোইনের। হ্যাঁ, খুব শীঘ্রই টলিউডের হ্যান্ডসম অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের (Abir Chattopadhyay) সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। যেখানে ছবির চিত্রনাট্যের স্বার্থে নায়িকাকে মোটা হতে হয়েছে, কিন্তু ফিগার সে যাই হোক না কেন, এই ফিগারেও তাঁর সাহসী পোজ সত্যই অনবদ্য।

ফের এদিন নিজের কয়েকটি ছবি পোস্টিয়ে অভিনেত্রী জানালেন তিনি সম্প্রতি ইউটিউব ফলোয়ারস ৩০ লাখ কমপ্লিট করলেন। একটি হলুদ লাল গাউনে সেজে এদিন নায়িকা একেবারে অগ্নিপিন্ড হয়ে উঠলেন। সঙ্গে বরাবরের মতন খোলা চুল, ন্যুড মেক-আপ এবং তাঁর মুখে মিষ্টি হাসি। এই ছবিগুলি দিয়েই নায়িকা জানালেন তিনি সম্প্রতি ৩ মিলিয়ন ফলোয়ারস কমপ্লিট করলেন। আসলে এত সুন্দর নায়িকার ফলোয়ারস হতে কে না ভালবাসবেন, এমনকী তাঁর প্রতিনিয়ত আপডৈট জানতেও ভক্তরা মরিয়া হয়ে থাকেন।

Related Articles