×
বিনোদন

কালো পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট লুকে অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী ঋতাভরী, রইল ছবি

বিজ্ঞাপন

টলিউডের দুষ্টু-মিষ্টি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সবসময়েই সোশ্যাল মিডিয়ায় সজাগ তিনি। কিছুদিন আগেই ৩০ বছরে পা দিয়েছেন নায়িকা। জন্মদিনে সুন্দর করে সেজে, অনুরাগীদের জন্মদিনের শুভেচ্ছা জানানোরও সমস্ত ব্যবস্থা করে দিয়েছিলেন তিনি। যাই হোক, বছর ৩০ হলেও তিনি এখনো ১০ এর গণ্ডি পেরোননি।

বিজ্ঞাপন

নানা ফিগারের দিক দিয়ে নয়, তিনি বাবা, মা, দিদি, প্রেমিক ও প্রিয় বন্ধুর কাছে সবসময় খুকি। সেই জন্যেই তো এই বছর জন্মদিনে প্রেমিক তথাগতও তাঁকে একবাক্স উপহার দিলেন। আর সেই বাক্স অভিনেত্রী খুলেও দেখিয়েছেন সবাইকে, যেখানে ছিল, অভিনেত্রীর প্রিয় পুরনো একটা কমিকস, ম্যাঙ্গো বাইট লজেন্স, ক্যামেরা, ম্যাজিক পপ, ব্রিগ গেম, অরেঞ্জ ক্যান্ডি, ফটাফট, একটা কফি মগ আর অনেক ছোট ছোট মিষ্টি উপহার।

কেরিয়ারের শুরুটা তাঁর বাংলার টেলিভিশন পর্দা থেকে শুরু হলেও বর্তমানে তিনি বড় পর্দার অভিনেত্রী। বলিউডেও নাম লেখাচ্ছেন তিনি। সুতরাং বাংলা এবং হিন্দি দুই জগতেই কাজ করে চলেছেন। এছাড়াও হিন্দিতে ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গেও একটি জুয়েলারী বিজ্ঞাপন করেছেন তিনি। এমনকি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন তিনি।

এককথায় বলতে গেলে ঋতাভরীর কেরিয়ার গ্রাফ এখন ঊর্ধ্বমুখী। তবে এখন তিনি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয়। মাঝে মধ্যেই বিভিন্ন বোল্ড লুকের ছবি পোস্ট করে পুরুষদের ঘুম ওড়ান নায়িকা। বলা চলে, ঐতিহ্যবাহী পোশাক থেকে ওয়েস্টার্ন সবেতেই স্বাচ্ছন্দ্য অভিনেত্রী। বলা বাহুল্য, কিছুদিন আগেই তাঁর ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৩.১ মিলিয়ন, ফেসবুকে ২.৬ মিলিয়ন, পেরিয়েছে।

Related Articles