×
বিনোদন

সুশান্তের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে আবেগঘন প্রেমিকা রিয়া, জানালেন আজও মিস করেন তাকে

বিজ্ঞাপন

সুশান্তের সঙ্গে সময় কাটানো কিছু অদেখা ছবি পোস্ট করে প্রেমিককে এখনও ভালবাসেন বলে জানালেন রিয়া। দেখতে দেখতে ২ বছরে পা। অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আমাদের ছেড়ে চলে গিয়েছে দেখতে দেখতে ২ বছর হয়ে গেল। ২ বছর পরেও তাঁর মৃত্যুর জন্যে কাঁদছে তাঁর ভক্তরা। ২০২০ সালের ঘোর করোনা মরসুমের সময়ই আচমকা শোনা গিয়েছিল যে, অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই, তাঁর মুম্বইয়ের আবাসন থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়েছে, দিনটা ছিল ১৪ জুন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

অর্থাৎ গতকাল গিয়েছে সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। নায়ককে হারানোর দু বছর পরেও গতকাল সোশ্যাল মিডিয়ার পাতা একই ছিল। তাঁর ভক্তদের মধ্যে কেউ নায়কের পুরোনো স্মৃতি তুলে ধরেছিলেন আবার কেউ নায়কের উদ্দেশ্যে বিভিন্ন শ্লোক লিখেছেন। যাই হোক, সুশান্তের মৃত্যুর পর বলিউডের অনেক কেচ্ছাই বাইরে এসেছিল। নেপোটিজম বিতর্ক তুঙ্গে উঠেছিল। সঙ্গে মাদক-কাণ্ডের সঙ্গে জড়িত থাকার কারণে বলিউডের একাধিক অভিনেত্রীদেরকে জিজ্ঞাসাবাদের জন্যে ইডির কাছে তলব পড়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

আদৌ সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন নাকি তাঁকে খুন করা হয়েছে সেই রহস্য এখনও ভেদ হয়নি। আর সুশান্তের মৃত্যুর পর যার দিকে সন্দেহের আঙুল উঠেছিল তিনি হলেন, নায়কের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। তাঁকে গ্রেফতার করা হয়েছিল। কিন্তু ১ মাস পড়ে জামিনে মুক্তি পান তিনি। এখনও তাঁকে ক্লিনচিট দেওয়া হয় নি। সে যাই হোক, সুশান্তের কাছের মানুষ ছিলেন তিনি। তাই এদিন সুশান্তের সঙ্গে কাটানো একাধিক অদেখা পোস্ট শেয়ার করে তিনি প্রেমিককে জানালেন, ‘প্রতিদিন তোমায় মিস করি।’

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

সঙ্গে নায়কের অদেখা কিছু ছবিও সামনে এল। যেখানে দেখা যাচ্ছে, কখনো তিনি সুশান্তের কোলে উঠে গিয়েছেন আবার কখনও সুশান্ত তাঁকে কোলে তুলে নিয়েছেন, দুজনেই মজায় রয়েছেন। কিন্তু এই হাসি মুখটা যে আর নেই, পৃথিবী থেকে সব ভক্তদের কাঁদিয়ে বিদায় জানিয়ে দু বছর আগেই চলে গিয়েছেন। এখন শুধু তাঁর স্মৃতি আঁকড়ে বেঁচে থাকার দিন। হয়তো নতুন প্রজন্মের কাছে তিনি পরিচিত নাও হতে পারেন কিছু আমাদের কাছে তিনি তাঁর শিল্পের মাধ্যমে সবসময় অমর থাকবেন।

Related Articles