×
বিনোদন

নির্লজ্জতার সমস্ত সীমা অতিক্রম করে ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী রেখা, ভুলেও করবেন না ক্লিক

বিজ্ঞাপন

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের সঙ্গে সঙ্গে গ্ল্যামার ইন্ডাস্ট্রির নতুন সংযোজন ওয়েব সিরিজ (Web Series)। এখন ওয়েবসিরিজের জমাজমাটি পারফরম্যান্সে বুঁদ আট থেকে অষ্টাদশী। বিশেষ করে এই ওয়েব সিরিজগুলিতে যেরকম দৃশ্য দেখানো হয় তা সিনেমা বা ধারাবাহিক কোনোটাতেই তেমন প্রযোজ্য নয়। তাই এখন এইসব রসময় দৃশ্যের জন্যই ওয়েবসিরিজ গুলিতে বেশি ঝুঁকছে মানুষ। আসলে প্রজন্মের সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে মানুষ এখন ইন্টারনেটের উপর বেশি নির্ভরশীল হয়ে পড়ছে।

বিজ্ঞাপন

আর এখন মার্কেটে ট্রেন্ডিং অ্যাডাল্ট ছবিগুলি। ডিজিটাল মার্কেটে এর খুব জনপ্রিয়তা। বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব প্লাটফর্ম, যেমন উল্লু (Ullu), প্রাইম শট (Prime Shot), কোকু (Coku) ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করছে, এবং যৌনতায় ভরা এই ওয়েব সিরিজগুলোর প্রেমে পড়ে যাচ্ছেন মানুষ। প্রায় লাখ লাখ মানুষ এখন এই জনপ্রিয় ওয়েব প্লাটফর্মগুলির একনিষ্ঠ ভক্ত। আর এই ওয়েবসিরিজের দরুন দর্শকরাও সেই কলাকুশলীদের ফ্যান হয়ে গিয়েছেন। তাঁদের ব্যক্তিগত জীবন থেকে অভিনয় সব কিছুই এখন দর্শকদের আল্যচ্য বিষয়। তবে আজ আপনাদের জানাবো কিছু বিখ্যাত ওয়েবসিরিজের কথা। যেগুলি এখন মার্কেটে শীর্ষতম স্থানে রয়েছেন। উল্লেখ্য এই কন্টেন্ট শুধুমাত্র অ্যাডাল্টদের জন্য।

১) পালং তোড়: শোর (Palang Tod: Shor):
উল্লুর বিখ্যাত এই ওয়েব সিরিজটি একটি ছেলে এবং তাঁর পাশের বাড়ির এক বৌদিকে ঘিরে আবর্তিত হয়েছে। সেই বিবাহিত মহিলার গল্পে অভিনয় করেছেন, বর্তমানের বিখ্যাত বোল্ড নায়িকা রেখা মোনা (Rekha Mona)। তাঁর খোলামেলা ও লাস্যময়ী অভিনয় সবাইকে ভিরমি খাইয়ে ছেড়েছে।

২) কবিতা ভাবি (Kavita Bhabhi 3 Part-4):
উল্লুর আরেক বিখ্যাত সিরিজ এই ‘কবিতা ভাবি’। এই গল্পটা তৈরি হয়েছে রাজ ও রাগিনীকে ঘিরে, যাঁরা হনিমুনে গিয়েছেন, এবং তাদের সঙ্গে গিয়েছেন কবিতা ভাবী। আর কবিতা ভাবী থাকা মানেই এই ওয়েবসিরিজ বোল্ড দৃশ্যে ভরপুর। অবশ্যই এই সিরিজটি দেখুন শুধুমাত্র উল্লুর পর্দায়।

৩) পালং তোড় কেয়ারটেকর (Palang Tod:Caretaker)
এই সিরিজেও জবরদস্ত বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন রেখা মোনা (Rekha Mona)। একটি বাড়িতে স্বামী, স্ত্রী ও বয়স্ক বাবা থাকেন। আর সেখানেই এই অভিনেত্রী কিভাবে জায়গা বানিয়ে নিলেন, সেটাই সিরিজের মূল উপজীব্য।

৪) রাতে রঙিন বানায়ে হটস্পট (Raatein Rangeen Banaayein Hotspot):
এই গল্পের বিষয়বস্তু, ফোনের মধ্যে দিয়ে এক যুবকের প্রেম শুরু হয়, কান্তি নামের একটি মেয়ের সঙ্গে। তাঁরা প্রতিদিন ফোনে কথা বলতে থাকে। কিন্তু মেয়েটি ছেলেটার থেকে অনেক টাকা নেওয়ার পর আর ফোন ধরে না। তারপরে কি হবে? সেই নিয়েই গল্প।

৫) পালং তোড়: নায়ে পারোসি (Palang Tod: Naye Padosi):
এই সিরিজে রেখা মোনা এক গৃহবধূর ভূমিকায় অভিনয় করেছেন। যেখানে তাঁর স্বামী তাঁকে শারীরিক সুখ না দিতে পারায় এক কম্পিউটার ম্যাকানিকের সঙ্গে সম্পর্ক তৈরী করেন তিনি। যা বাড়ির কাজের লোক জেনে যাওয়ার পর কি হয় সেই নিয়েই গল্প।

Related Articles