×
বিনোদন

প্রকাশ্যে ক্যামেরার সামনেই পোশাক বদল অভিনেত্রী পূজা ব্যানার্জীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

হিন্দি টেলিভিশন হোক বা বাংলা সর্বত্রই সমানভাবে বিখ্যাত বঙ্গতনয়া পূজা ব্যানার্জি (Puja Banerjee)। দেবের (Dev) ছবি ‘চ্যালেঞ্জ টু’ (Challenge 2) থেকে ‘দেবো কি দেব মহাদেব’ ( Devon Ki Dev Mahadev) ধারাবাহিকে পার্বতীর চরিত্র; সবেতেই দাপিয়ে অভিনয় করতে দেখা মিলেছে অভিনেত্রীকে। আর দুটি জায়গাতেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন পূজা। সাথে প্রায়শই তাঁর ফ্যানেদের জন্য সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি, এবারো তা অনথ্যা হল না। ভক্তদের জন্য এক নতুন রিল ভিডিও তৈরি করেছেন তিনি। তবে, পূজার এই হট রিল ভিডিও দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের!

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জি যে ভালোই অ্যাকটিভ থাকেন তা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখে স্পষ্টই বোঝা যায়। পরিবার এবং ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্ত হোক ও রিল ভিডিও সব কিছুই নিজস্ব অ্যাকাউন্টে পোস্ট করেন তিনি। তবে, এবারের রিল ভিডিও যে সম্পূর্ণ আলাদা! সেই ভিডিওতে দেখা যাচ্ছে, অন ক্যামেরায় সামনে দাঁড়িয়ে নিজেই শাড়ি পরছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

প্রথমেই পিচ রঙের শাড়ির সঙ্গে ম্যাচিং ব্লাউজের ফিতে আটকে শুরু করেছেন ভিডিও। এরপর শাড়ির কুচি করেন এবং তারপরেই শাড়ির প্লিট আটকান তিনি। কিন্তু এখানেই শেষ নয়, শেষমেষ নিজের মেকাপের ফিনিশিং টাচ দেন তিনি। কানে মানানসই দুল পরে, ঠোঁটে নুড লিপস্টিক ও চোখে কাজল পরে শেষ করেন ভিডিও। বলাবাহুল্য অভিনেত্রীর অপরূপ সৌন্দর্য ও চোখের চাউনিতে ভিরমি খেয়েছেন অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এদিন পূজার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই তিনি ক্যাপশনে লিখেছেন-‘গত রাতের গল্প।’ অভিনেত্রীর এই হট রিল ভিডিও দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। বিয়ের পর এক পুত্র সন্তানের মা হওয়ার পরও তাঁর সৌন্দর্য, তন্বী চেহারা ও গ্ল্যামারের আলোয় ঝলসে গিয়েছে হাজার হাজার মানুষ। ইতিমধ্যে ভিডিওটিতে লাইক এসেছে প্রায় ৯৭.৩ হাজারের ঘরে। সেখানে কেউ বলেছেন-‘ ফুলের মতো তোমার সৌন্দর্য ফুটে ওঠে।’ তো কেউ বলেছেন-‘ মা পার্বতীকে এত্ত সুন্দর লাগছে।’

Related Articles