×
বিনোদন

দুধ সাদা পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট লুকে ফের লাইমলাইটে অভিনেত্রী পূজা, রইল ছবি

বিজ্ঞাপন

ফের হট অবতারে ধরা দিলেন টলিউডের হট মাম্মি পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বলিউড-টলিউড জুড়ে সেক্সি মাম্মাদের ছড়াছড়ি। কেউ কেউ সন্তানকে বড় করে নিজের শরীরের মেদ ঝরাচ্ছেন, আবার কেউ কেউ সন্তান জন্মের পরেই শরীরচর্চায় নিজেকে নিয়োজিত করছেন। বলা চলে বিনোদন ইন্ডাস্ট্রির বেদবাক্য হল, সেক্সি টানটান ফিগার এবং তুখোড় গ্ল্যামারাস হয়ে সবার নজর কাড়া। হ্যাঁ, পূজা বন্দ্যোপাধ্যায় যাঁকে আমরা বলিউডেরও নায়িকা বলতে পারি আবার টলিউডেরও। কারণ বঙ্গ-তনয়া হয়েও তাঁর বেশি আধিপত্য বলিউডে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

বিশেষত হিন্দি টেলি ইন্ডাস্ট্রির অভিনেত্রী তিনি। পাশাপাশি কয়েকটি সিনেমাতেও কাজ করেছেন তিনি, তবে বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হিসেবে তাঁকে বলাই যায়। কারণ দেব (Dev), হিরণ (Hiran) প্রমুখ টলিউড সুপারস্টারদের সঙ্গে অভিনয় করেছেন পূজা, এছাড়াও বাংলা ওয়েবসিরিজ ‘পাপ’ (Paap) এও দেখা গিয়েছে তাঁকে। যাই হোক, এখন তিনি মুম্বইয়ের বাসিন্দা। ২০২০ সালের ঘোর করোনা মরসুমে বিয়ে সেরেছেন তিনি, যদিও বিয়ের আগে তাঁর প্রেগন্যান্সি ধরা পড়ার কারণে তড়িঘড়ি বিয়ে সারেন তিনি। বিয়ের কয়েক মাস পরেই তাঁর ঘর আলোকিত করে এসেছে কৃশিব (Krishiv)।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ছেলের বয়সও দু বছর হতে যায়। তবে অভিনেত্রী কাজ থেকে একেবারেই দূরে রাখেননি নিজেকে। নানা সময়ে হট অবতারে পেশ হন অভিনেত্রী। এক ছেলের মা তাঁকে কে বলবে? তাঁকে দেখে কোনো উপায় নেই বোঝার। সম্প্রতি, ফের হট লুকে ধরা দিলেন পূজা। তাঁর পরনে একটি সবুজ বর্ণের শর্ট স্কার্ট, সাদা টপ, মাথায় টুপি এবং চোখে রোদ গ্লাস। ন্যুড মেক-আপে পরিপূর্ণ হয়ে নায়িকা ধরা দিলেন একেবারে হট অবতারে। তাঁকে দেখে বোঝার জো নেই যে, তিনি একজন মা। টানটান ফিগারে তাঁর অপরূপ সৌন্দর্য্য নিমেষেই নেটিনাগরিকদের চোখ টেনেছে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ফিগারে একটি চর্বি জন্মালেও নায়িকা নিজেকে প্রদর্শন করেছেন একেবারে হট লুকে। কয়েকদিন ধরেই পূজার হট লুকের কয়েকটি ছবি ভিডিও ঘুরে বেড়াচ্ছে ইনস্টাগ্রামে। যা দেখে নেটিজেনদের চোখ একেবারে মাথায় উঠেছে। বোঝাই যাচ্ছে, তিনি কোনও ফটোশ্যুটে ব্যস্ত, এই ছবিগুলিও পূজা সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছেন, যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

Related Articles