×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, দুধ সাদা বিছানায় হট লুকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

বিজ্ঞাপন

সম্প্রতি অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার (Priya Prakash Varrier) ইন্টারনেটে রীতিমতো আগুন ধরিয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমজনতার পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীদের নানা রকম কান্ড-কারখানার দৃশ্য প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে। আর তা একবার ভাইরাল হয়ে গেলেই মানুষের মনে একেবারে বরাবরের জন্যে বসে যায়। সেলিব্রিটিদের ছবি বা রিল তো আছেই, একেকটা সিনেমার দৃশ্যও সমান গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়ে মানুষ নানারকম মিমও বানিয়ে ফেলেন।

বিজ্ঞাপন

তেমনি বছর কয়েক আগেই একজন নবাগতা অভিনেত্রীর একটি অভিনয়ের দৃশ্য ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল। সেখানে অভিনেত্রীর চোখের একটি আকর্ষণীয় ভঙ্গি, এবং অভিনেতাকে ঝারি মারার স্টাইল একেবারে পাগল করে দিয়েছিল সবাইকে। এই ভিডিও এখনো সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে লুকিয়ে রয়েছে। হ্যাঁ, জনপ্রিয় তেলেগু সিনেমা ‘অরু আদার লাভ’ (Oru Adaar Love) চলচ্চিত্রের কথাই বলছি। যেখানে অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিওরের অসাধারণ চোখের ভঙ্গি নজর কেড়ে নিয়েছিল সবার।

এই চলচ্চিত্রের মাধ্যমেই তিনি ফিল্মি দুনিয়ায় আত্মপ্রকাশ করেছিলেন। সেই থেকেই অভিনেত্রীর সকলের কাছে প্রিয় হয়ে গিয়েছেন। তবে তিনি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয়। সম্প্রতি তাঁরই নজরকাড়া আগুন লুক দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর সর্বশেষ ফটোশুটের রীতিমত ঘুম ওড়ালো নেটদুনিয়ার। তাঁর এই লুকে তাঁকে দেখা যাচ্ছে, গোলাপী পোলকা ডট ট্রাউজার্সের সঙ্গে জোড়া লাগানো নেকলাইনের একটি লাল টপে নিজেকে মুড়িয়েছেন তিনি।

সঙ্গে ন্যুড মেক-আপ এবং খোলা চুল। টপের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে, স্ফীত বুকের ক্লিভেজ। আর তাঁর সবকটি ছবিই জ্বলজ্বল করছে বিছানার উপর, দুর্দান্ত সেক্সি পোজে কখনও বসে আছেন তিনি আবার কখনো অন্যমনস্কভাবে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। তাঁর এই ছবিগুলি দুর্দান্ত ছবিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কাজের ফ্রন্টে, এই বছরে তাঁর তিনটি প্রতিশ্রুতিশীল সিনেমা মুক্তির পাওয়ার কথা। যার মধ্যে একটি ‘বিষ্ণুপ্রিয়া’, এই প্রকল্পটি পরিচালনা করেছেন প্রখ্যাত মালায়ালম পরিচালক ভি কে প্রকাশ এবং সুরজ ভার্মার পরিচালনায় ‘কোল্লা’ এবং প্রশান্ত মাম্বুলির শ্রীদেবী বাংলোতেও অভিনয় করছেন তিনি।

Related Articles