×
বিনোদন

শরীরে নেই একটুকরো সুত! লতার গানে শরীর দেখিয়ে নেচে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার অভিনেত্রী পায়েল সরকার

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পর্ণ ওয়েব সিরিজের প্রস্তাব নিয়ে ঝামেলার কথা মনে আছে নিশ্চই? আর থাকলে যাকে নিয়ে এত কিছু সেই পায়েল সরকারকে (Payel Sarkar) নিশ্চই মনে থাকবে। এই কান্ড বাদেও পায়েল প্রায় রোজই নিজের কাজের জন্য আলোচনার শীর্ষে থাকেন। এবার নিজের উষ্ণ ভিডিও পোস্ট করে আবার ঝড় তুললেন সোশ্যাল মিডিয়াতে। তার পোষ্ট করা ভিডিও দেখে চোখ ছানা বড়া নেটিজেনের।

সম্প্রতি পায়েল সরকার সাইবার ক্রাইম সেল এবং ব্যারাকপুর পুলিশ কমিশনারের দ্বারস্থ হন। পায়েল অভিযোগ করেন ফেসবুক মেসেঞ্জারে তাকে অপ্রীতিকর কমেন্ট করা হয়। শুধু এইটুকু নয় তার কিছু অপ্রীতিকর ছবি ও সামনে আসে। তিনি জানান মেসেঞ্জারে কয়েকজন তাকে নোংরা মেসেজ করে এবং পর্ণ সাইডে অভিনয় করার জন্য প্রস্তাব দেন। পায়েল জানতে পারে সেই প্রোফাইল গুলো ফেক ছিলো। তবে শেষে পুলিশ এবং সাইবার ক্রাইম সেল কোনো প্রমাণ পায়নি। পায়েলের মতে তাকে মেসেজ করার কিছুক্ষণের মধ্যেই একাউন্ট এবং মেসেজ দুই ডিলিট করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by @bollywood_bikini_fame

বরাবর সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ থাকেন পায়েল সরকার। প্রায় দিন নিজের সোশ্যাল মিডিয়া সাইড গুলিতে নিজের বোল্ড ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। তা দেখে এক শ্রেণীর মানুষ যেমন তার কমেন্ট বক্স লাভ এবং ফায়ার ইমোজী ভরিয়ে দিলেও এক শ্রেণীর করেন নিন্দা। কমেন্টে এমন মন্তব্য করা হয় পায়েল সরকারকে যা মুখে আনাও যায় না। তবে পায়েলকে দেখে মনে হয় সে নেগেটিভ কমেন্ট গুলোতে ভালোই মজা পায়।

এবার পায়েল সরকার ভিডিও পোস্ট করতেই তা আলোচনার বিষয়বস্তু হয়ে দাড়িয়েছে। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে পায়েলকে লতা মঙ্গেশকরের গানে নাচতে। রেট্রো হিট গান ‘ভোর ভয়ে পঙ্ঘট পে’ (Bhor Bhaye Panghat) তে নাচ করলেও নজর কেড়েছে তার পোশাক। উর্দ্ধাঙ্গে কিছু পরেনি অভিনেত্রী। সেই দেখেই ক্ষভে ফেটে পড়ছে নেটিজেন।

Advertisement

Related Articles