×
বিনোদন

স্বল্প পোশাকে বাথ টবের জলে পল্লবী, অভিনেত্রীর লুকে ঘুম উড়েছে অনুগামীদের

বিজ্ঞাপন

কখনো দেখা যায় শর্ট ড্রেসে, কখনো আবার ডিপ নেক কার্ট ড্রেসে, কখনো আবার ওয়ান পিস পরে। তার ছবি দেখে ঘুম উড়ে যায় নেটিজেনদের। কেউ দেয় লাভ ইমোজি আবার কেউ ফায়ার। কখনো আবার পড়তে হয় কটাক্ষের মুখোমুখি। এবারে জবাকে দেখা গেলো গোলাপের পাপড়ি ছড়ানো বাথটাবে আগুন ধরাতে। স্ট্রেপ হাতল জামা পরে ভেজা শরীরে সোশ্যাল মিডিয়ায় রূপের আগুন লাগালো।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

প্লিট করা শাড়ি। কপালে টিপ। পরিপাটি করে বাঁধা খোপা। সেনগুপ্ত বাড়ির আদর্শ ছোট বউ বেশেই পাঁচ বছর টেলিভিশনে রাজত্ব করেছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। কিন্তু, সেসব এখন অতীত। এখন দেখা যায় খোলা চুলে কখনো পনিটেলে। শর্ট আর স্টাইলিশ ড্রেস পরেই দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। তার রূপের আগুনে অনেক নেটিজেনদের রাতের ঘুম উড়েছে। ইন্ডাস্ট্রির তাগড়াই বাঘা অভিনেত্রীদের নিজের গ্ল্যামার দিয়ে টেক্কা দিচ্ছেন পল্লবী।

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন। মাঝে মধ্যেই অনুরাগীদের জন্যে নিজের ছবি শেয়ার করে লাইম লাইটে থাকেন। এবারে অভিনেত্রী দুগ্ধস্নাতা পোজে ছবি আপলোড করে আবারও স্পটলাইটে চলে এসেছেন।তার ছবি দ্রুত গতীতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই প্রায় পঁচিশ হাজার মানুষ ছবিটি লাইক করেছেন। কমেন্ট ভরে গেছে লাভ এবং ফায়ার ইমজিতে। অনেক ভক্ত অভিনেত্রীকে কাছ থেকে দেখতে না পাওয়ার কষ্টের কথা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

পল্লবী শর্মার ইনস্টাগ্রামে ফলয়ার্স ৬০.৫ হাজার। এর বাদের রয়েছে অসংখ্য ফেসবুক ফলয়ার্সা। অভিনেত্রী টেলিভিশন থেকে দূরে থাকলেও কখনো ক্যামেরার থেকে দূরে জাননি। নিজের গ্ল্যামার দেখিয়ে কয়েক হাজার মানুষের মনে রাজত্ব করে চলেছেন। অভিনেত্রীকে প্রায় দেখা যায় অন্যান্য পোজে ছবি শেয়ার করতে। এবারে দুগ্ধস্নাতা পোজ ভক্তদের নজর কেড়েছে। ভিজে শরীরে বাথটাপে আগুন ধরিয়েছে তিনি। সম্পূর্ন ভিজে যাওয়ার জন্যে শরীরের গড়ন স্বল্প হলেও বোঝা যাচ্ছে। সেই নিয়ে কটাক্ষ করছেন এক অংশ।

Related Articles