×
বিনোদন

শরীরে নেই বিন্দুমাত্র মেদ! চোখে সানগ্লাস ও কাঁধে ব্যাগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী নুসরত, রইল ছবি

বিজ্ঞাপন

উজাড় করা হটনেসে আবার সামিল, ঈশানের মা। টলিউডের অন্যতম চর্চিত নায়িকার মধ্যে নাম যায়, অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan)। গতবছরের মাঝামাঝি সময়ে এই নায়িকাকে নিয়ে চলেছিল কোণঠাসা গসিপ, সৌজন্যে তাঁর প্রেগন্যান্সি। তাঁর প্রথম স্বামী নিখিল জৈনর সঙ্গে তাঁর বিচ্ছেদের অনেক পরেই নায়িকার প্রেগন্যান্সির ঘটনা সামনে আসে। সেই নিয়েই, চলছিল ধুন্ধুমার কান্ড, কার সন্তানের মা হতে চলেছেন নায়িকা?

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

সেই নিয়ে নায়িকা সেই সময়ে কোনও মুখই খোলেননি। তবে এখন সব ঝামেলা মোটামুটি শেষ। নুসরতের ছেলে ঈশানেরও কয়েক মাস বয়স হতে গেল। যদিও পুত্রের বাবার নাম হিসেবে নায়িকা নিজেই জানায়, যে ঈশানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। তাও আবার বৈধ। অনেকরই ধারণা, অভিনেতা যশের সঙ্গে প্রেমের সম্পর্কের কারণেই নিখিলের ঘর ছেড়েছে নুসরত। যাই হোক এখন সবটাই, ঠান্ডা। যশ-নুসরতের সংসারও এগোচ্ছে এক্কেবারে তরতর করে। তবে এখন নুসরতের টানটান ফিগার এক্কেবারে উত্তেজনার পারদ চড়াচ্ছে ভক্তদের মনে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

সম্প্রতি, নায়িকার হটনেস দেখে ফের নেটপাড়ায় ঝড় উঠল। এক সন্তানের জননী তিনি কে বলবে, শরীরে নেই তাঁর এক টুকরো মেদের ছিটেফোটা। কয়েকটি ছবি নায়িকা নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, ক্রপ টপ, ডেনিম জিন্সে এক্কেবারে হটনেসে নিজেকে মুড়েছেন নুসরত। সঙ্গে উঁচু করে তাঁর চুল বাঁধা এবং ন্যুড মেক-আপ।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

এই ছবিগুলির ব্যাকগ্রাউন্ড বলছে কোনো একটি রিসর্টে সময় কাটাতে গিয়েছেন নায়িকা, বা এও হতে পারে তিনি ফটোশ্যুটে মজে। তাঁর উজাড় করা পোজ এবং হটনেস সবটাই নজর কেড়েছে নেটিজেনদের।এই ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে তিনি লিখেছেন, ‘এই ছোট মুহূর্ত যা জীবনকে বড় করে তোলে।’ ইতিমধ্যেই এই ছবিগুলিতে কয়েক হাজার পছন্দের সংখ্যা পেরিয়েছে।

Related Articles