×
বিনোদন

বিশালাকার কড়াইয়ে কালি মায়ের ভোগ রান্না করছেন অভিনেত্রী নুসরত, রইল ভিডিও

বিজ্ঞাপন

ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবন সর্বত্রই বিতর্কে জরিয়ে পরেন তিনি। কখনো বা বিতর্কিত মন্তব্য তো কখনো বা ক্যামেরাবন্দি হয়ে আলোচনার মূল কেন্দ্র উঠে আসেন তিনি। ভাবছেন কে সেই ব্যক্তি? তিনি আর কেউ নন হলেন টলিউড অভিনেতা এবং বসিরহাটের এমপি নুসরত জাহান (Nusrat Jahan)। সম্প্রতি, সপ্তাহখানিক আগে তৃণমূল কংগ্রেসের অন্যতম এই সংসদ এমপি হয়ে গিয়েছিলেন নিখোঁজ! তাঁর সন্ধান চেয়ে পোস্টার পড়েছিল গোটা বসিরহাট এলাকায়। কিন্তু তিনি কি আদৌ নিখোঁজ? সম্প্রতি, বসিরহাটের পুজোয় বিশাল খুন্তি হাতে কালী মায়ের ভোগ রান্না করতে দেখা মিলল নুসরতের।

বিজ্ঞাপন

গত বৃহস্পতিবার সমস্ত গুজব উড়িয়ে নিজের জন্মদিনে বসিরহাট কলেজের সংস্কার ও উন্নয়নের কাজ তদারকি করতে গিয়ে নিজেই হাজির হলেন নুসরত। তারপর শনিবার একগুচ্ছ কর্মসূচি নিয়ে বসিরহাটে হাজির হয়েছিলেন তিনি। এদিন বিকেল নাগাদ খোলপোতা শ্মশানকালী মন্দিরে উপস্থিত হয়ে বিশাল কড়াইয়ে টগবগিয়ে ফুটন্ট খিচুড়ি রান্না করলেন অভিনেত্রী। একেবারে বাঙালি সাজে অর্থাৎ পরনে সিল্কের ফুলছাপা শাড়ি, সে শাড়ীর আঁচল কোমরে বাঁধা ও পরিপাটি করে চুল বেঁধে ঠাকুরের ভোগ রান্নায় ব্যস্ত তিনি।

মায়ের ভোগের এক কড়াই খিচুড়ি একটি বড় খুন্তি করে নাড়ছেন নুসরত। সেই খুন্তিটি যেন কোন ত্রিশূল এর চেয়ে কম নয়। আর খুন্তি নাড়তে নাড়তে অভিনেত্রী জিজ্ঞাসা করছেন ‘পেরেছি?’ সঙ্গে সঙ্গে পাশ থেকে উত্তর আসে ‘হ্যাঁ দিদি, পেরেছেন, পেরেছেন।’ রীতিমতো অভিনেত্রীর শ্বশানকালী মন্দিরে মায়ের ভোগ রান্নার এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, বসিরহাটের মথুরাপুর ও গোবিন্দপুর দুই এলাকার সংযোগস্থলে এক বিঘা জমির উপর অবস্থিত এই শ্মশান কালী মন্দির। শোনা গিয়েছে, এই মন্দির নির্মাণে নাকি সেখানে উপস্থিত বহু মুসলিম বাসিন্দার অবদান রয়েছে। খোলপাতা গ্রামের বাসিন্দারা সর্ব প্রথম এই মন্দির বানিয়ে সম্প্রীতির নজির গড়েছিলেন তারা। আর এই সূত্রেই সেই ধারাকে এগিয়ে নিয়ে গেলেন নুসরত জাহান।

Related Articles