×
বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, প্যান্টের বোতাম খুলে ছবি পোস্ট করতেই তুমুল কটাক্ষের শিকার অভিনেত্রী নিয়া শর্মা

বিজ্ঞাপন

একদিকে তিনি যেমন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তেমনি, অন্যদিকে এশিয়ার ৫০ জন সেক্সি মহিলার মধ্যে দ্বিতীয় স্থানে নিজের নাম পাকাপুক্ত করে রেখেছেন তিনি। আর এই অভিনেত্রী কেউ নন হলেন হটবম্ব নিয়া শর্মা (Nia Sharma)। কখনো অর্ধনগ্ন তো কখনো বা উন্মুক্ত বক্ষ; অতিরিক্ত খোলামেলা পোশাক পরেই বারবার ট্রোলের শিকার হন নিয়া। সম্প্রতি, এবারো নেটদুনিয়ায় এক সাহসী পোশাকে ছবি পোস্ট করতেই ফের নেটিজেনদের কটাক্ষজনিত মন্তব্যের শিকার হয়েছেন অভিনেত্রী নিয়া শর্মা।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

একটা সময় ‘এক হাজারো মে মেরি বেহেনা হে’ (Ek Hazaron Main Meri Behna Hai) ধারাবাহিকটির মাধ্যমে ডেবিউ করেছিলেন নিয়া। এরপর একাধিক সিরিয়াল ও মিউজিকে কাজ করেন তিনি। তবে, সবচেয়ে বেশি পরিচিতি লাভ করেছিলেন ‘নাগিন’ (Naagin) এর মাধ্যমে। আর এখন তো বলিউডেও নিজের পায়ের মাটি শক্ত করে নিয়েছেন নিয়া। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ জনপ্রিয় নিয়া। সেখানে প্রায়ই নিজের বোল্ড লুক তুলে ধরতে দেখা যায় তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

ইতিমধ্যে নিজস্ব ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে নীল রঙের ডেমিনের ফুলস্লিভ ক্রপটপ, সেটি তৈরি করা হয়েছে কলারওয়ালা শার্টের আদলে। আর তার সাথে ছিল লোওয়েন্ট নীল রঙের ডেমিন ট্রাউজার। সেই ট্রাউজারের মধ্য থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে নিয়ার শরীরের নিম্নাংশ, কারণ সেই ট্রাউজার কোমড়ের বোতাম ছিল খোলা। সেই পোশাকের সঙ্গে ছিল মানানসই সাজ অর্থাৎ কানে সোনালী রঙের জাঙ্ক জুয়েলারি, চোখে নীল আইলাইনার এবং ঠোঁটে হালকা গোলাপী রঙের লিপস্টিক।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

উল্লেখ্য, ছবিটি পোস্ট করে নিয়া ক্যাপশনে লিখেছেন, ‘তার ডেমিনে অন্য কেউ ফিট হতে পারবেন না।’ অভিনেত্রীর এই ছবিটি পোস্ট হতেই ভাইরাল হয়েছে দ্রুত গতীতে। কিন্তু, ডিজাইনার পোশাকের কারণে নিয়া প্রসংশিত হলেও বেশ কয়েক নেটিজেনদের কটাক্ষজনিত মন্তব্যের শিকার হতে হয়েছে নিয়াকে। তবে এই প্রথম নয়, আগেও যতবার সাহসী পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী ততোবারই ট্রোলের কবলে পরতে হয় তাকে।

Related Articles