×
বিনোদন

পরিণতি পেল ৭ বছরের ভালোবাসা, বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা ও ভিগনেশ, রইল ছবি

বিজ্ঞাপন

শুভ পরিণয় সম্পন্ন হল দক্ষিণী তারকা নয়নতারা (Nayanthara) এবং ভিগনেশের (Vignesh)। এখন বিনোদন ক্ষেত্রে দক্ষিণী ছবির জয়জয়কার, তাই মানুষ দক্ষিণী ছবি বা দক্ষিণী তারকাদের বিষয়ে যাবতীয় অজানা তথ্য পেতে মরিয়া। হ্যাঁ, দীর্ঘদিনের সম্পর্ককে পরিণতি দিলেন দক্ষিণী ‘লেডি সুপারস্টার’ নয়নতারা এবং স্বনামধন্য পরিচালক ভিগনেশ। প্রেমিককেই বর বানালেন নায়িকা। গত বছরই হয়ে গিয়েছিল তাঁদের এনগেজমেন্ট। সেই ছবিও হু হু করে ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by nayanthara🔵 (@nayantharaaa)

আর গত কয়েকদিন ধরেই এই সেলিব্রিটি জুটির বিয়ে নিয়ে নানা তথ্য নেট মাধ্যমে ভাইরাল হয়েছে। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান। মিস থেকে মিসেস ভিগনেস হয়ে গেলেন অভিনেত্রী নয়নতারা। আজ সকালেই দক্ষিণী রীতি মেনে বিয়ে হয়েছেন তাঁদের। বিয়েতে উপস্থিত ছিলেন, দক্ষিণী এবং বলিউডের একাধিক তারকারা। যাকে বলে চাঁদের হাট। ছিলেন রজনীকান্ত, শাহরুখ খান, বিজয় সেতুপতি, মণি রত্নম, অ্যাটলিরা।

 

View this post on Instagram

 

A post shared by nayanthara🔵 (@nayantharaaa)

যেহেতু শাহরুখ খানের পরিবর্তী ছবিতে তাঁর বিপরীতে নয়নতারা অভিনয় করছেন, তাই কো-স্টারের বিয়েতে উপস্থিত ছিলেন তিনিও। পরনে টুকটুকে লাল শাড়ী, গলায় কুন্দনের সেট, একেবারে লাল পরীর মতন দেখাচ্ছিল এদিন বিয়ের কণেকে। ৭ বছরের প্রেমিক পরিচালক ভিগনেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। চেন্নাইয়ে বসেছিল অভিনেত্রী-পরিচালকের রাজকীয় বিয়ের আসর। সম্পূর্ণ দক্ষিণী নিয়ম-রীতি মেনেই বিয়ে সেরেছেন তাঁরা। বিয়ের শেষে নব দম্পতি নিজেরাই বিয়ের ছবি জুড়েছিলেন তাঁদের সোশ্যাল দেওয়ালে।

 

View this post on Instagram

 

A post shared by nayanthara🔵 (@nayantharaaa)

বলিউড ডেবিউর আগেই ব্যক্তিগত জীবনে বড়সড় ইনিংস শুরু করলেন অভিনেত্রী। মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ডে বসেছিল এদিন নয়নতারা-ভিনেশের বিয়ের আসর। দুই পরিবার এবং কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারলেন পরিচালক-অভিনেত্রী জুটি। পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের কাহিনি শুরু হয় ‘নানুম রাউড়িধান’ ছবির সেট থেকে। ২০১৫ সাল থেকে সম্পর্কে আবদ্ধ তাঁরা। গত বছরই এই প্রেমের গল্পে শিলমোহর দিয়ে এনগেজমেন্ট সেরেছিলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by nayanthara🔵 (@nayantharaaa)

তাঁরা দুজনে লিভ-ইনে ছিলেন, বিয়ের বিশেষ আকর্ষন হিসেবে, তামিলনাড়ুর প্রায় ১ লক্ষ মানুষ এবং ১৮০০০ জন শিশুর দুপুরে ভোজনের ব্যবস্থা করেছিলেন সেলিব্রিটি জুটি। মনিকার জেডের কালেকশনের বিয়ের পোশাকে নিজেকে মুড়িয়ে ছিলেন এদিন নায়িকা। বিয়েতে লাল টুকটুরে শাড়়ি এবং ভারী গয়না, কপালে বড় টিকলি পরেছেন। মাত্র দু’দিন আগেই ঘোষণা করেছিলেন, তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন। বিয়েতে উপস্থিত অতিথিদের তালিকায় রয়েছেন অভিনেতা রজনীকান্ত, শাহরুখ খান, সুরিয়া, এবং বিজয়, পরিচালক মণি রত্নম এবং অ্যাটলি, বনি কাপুর।

Related Articles