×
বিনোদন

নীল-সাদা বিকিনিতে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন মৌনি, ছবি দেখে মূর্ছা গেলেন অনুগামীরা

বিজ্ঞাপন

বিকিনি আর অভিনেত্রী মৌনি রায়ের মধ্যে একটি আশ্চর্য যোগসূত্র বর্তমান। নায়িকার প্রিয় পোশাক বোধহয় এই বিকিনিই। কারণ, তাঁর ইনস্টাগ্রাম ঘুরে আসলেই বোঝা যাবে। তাঁর ইনস্টাগ্রামের বেশিরভাগ ছবিতেই তাঁকে বিকিনি মনোকিনি পরিহিত অবস্থাতেই দেখা যায়। আবার গত ৫ জুলাই ছিল বিশ্ব বিকিনি দিবস। সুতরাং বিকিনি দিবস উদযাপন মৌনি করবে না তা কি হতে পারে। যদিও তাঁর বিকিনি দিবস প্রতিদিনই। সম্প্রতি ফের ‘লাজবাব’ বিকিনি লুকে ধরা দিলেন অভিনেত্রী মৌনি রায়।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

বিকিনি সেক্সি অবতারের নিজের দুর্দান্ত ফিগারের অসাধারণ কয়েকটি ছবি পোস্ট করলেন বঙ্গতনয়া অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। বঙ্গতনয়া হয়েও বলিউডের মতো ইন্ডাস্ট্রিতে নিজের একটা পাকাপোক্ত জায়গা করে নেওয়া মুখের কথা নয়। টেলিভিশন থেকে তাঁর বলিউড যাত্রাপথ শুরু হলেও, এখন তিনি মুম্বই ইন্ডাস্ট্রিতে বেশ প্রভাবশালী অভিনেত্রী। ইতিমধ্যেই কয়েকটি বড়পর্দার ছবিও করে ফেলেছেন তিনি, তাও আবার বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) নায়িকার চরিত্রে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

তবে একথা না বললেই নয় যে, অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী বেশি খ্যাত সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি প্রতিনিয়ত একের পর এক ছবি, ভিডিও দিয়েই চলেছেন। আর সবেতেই নায়িকার বিকিনি লুক দেখে চোখ ছানাবড়া হওয়ার জোগাড় হয়ে বসে নেটিজেনদের। গত ২৭ জানুয়ারি গাঁটছড়া বেঁধেছেন নায়িকা, নিজের দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের (Suraj Nambiar) সঙ্গে। যিনি কিনা একজন দুবাইনিবাসী ব্যাঙ্কার। যাই হোক, বিয়ের আগে হোক কি পরে সবসময়েই বোল্ড লুকে হাজির হতে মৌনির জুড়ি মেলা ভার।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

যাই হোক, সম্প্রতি অভিনেত্রী ফের ধরা দিলেন বোল্ড লুকে। একটি নীল বর্ণের বিকিনিতে ধরা দিলেন নায়িকা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে শেয়ার করা তাঁর বিকিনি লুকের ছবিতে যেমন তাঁকে সুন্দর দেখাচ্ছে, তেমনি তাঁর অসাধারণ পোজে মন ভরে গিয়েছে সবার। ছবিটির ব্যাকগ্রাউন্ড দেখে বোঝা যাচ্ছে, তিনি একটি সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন। তাঁর মেদহীন শরীরের সাহসী হট লুক বরাবরই নজর কেড়ে নেয় সবার। তাঁর হারহিম করা লুকে ইতিমধ্যেই ঘাম ঝরতে শুরু করেছে নেটিজেনদের। তাঁর টানটান ফিগার যেন জ্বলন্ত অগ্নিপিন্ড হয়ে ধরা দিলেন নায়িকা। আগামী সেপ্টেম্বরে রিলিজ হতে চলেছে মৌনি অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। এই ফিল্মে মৌনিকে প্রথমবার নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

Related Articles