×
বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন সকলের প্রিয় ঝুমা বৌদি, রইল ছবি

বিজ্ঞাপন

ভোজপুরি নায়িকা মোনালিসা (Monalisa)। বাংলার কাছে তিনি ঝুমা বৌদি। ‘দুপুর ঠাকুরপো সিজন ২’- এর পর থেকেই বাঙালির মনে কালবৈশাখি ঝড় তুলেছেন এই ঝুমা বৌদি ওরফে মোনালিসা। তাঁর শরীরী বিভঙ্গে তোলপাড় পুরুষ হৃদয়! তিনি মূলতঃ হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী হলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর ভরপুর আনাগোনা। মাঝে মাঝেই ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তে শেয়ার করেন তিনি ফ্যানেদের সঙ্গে! স্বামী বিক্রান্তের সঙ্গেও একাধিক ছবি পোস্ট করেন মোনালিসা। আর রিল তো আছেই। সম্প্রতি, ফের তিনি ইনস্টাগ্রামে ধরা দিলেন হট বেশে। পরনে তাঁর সাদা বর্ণের টু পিস পোশাক পরে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

সঙ্গে তাঁর সেক্সি পেট এবং উন্মুক্ত বুকের ক্লিভেজ। মোনালিসার শরীরি লাস্যময়ী লুকের মূল বৈশিষ্ট্য তাঁর বুকের ক্লিভেজ। যদিও অভিনেত্রীদের শারীরিক গঠনে সবাই উন্মাদ। তিনি এক্কেবারে ছিপছিপে নাহলেও তাঁর শরীরে রয়েছে ভরপুর আবেদন ভরা যৌন চাহনি। এই ছবিগুলিতে তাঁকে কোনও একটি বিচের ধারে পোজ দিতে দেখা যাচ্ছে সেক্সি পোশাকে। সঙ্গে খোলা চুল, হালকা মেক-আপে তিনি নিজেকে লাস্যময়ী বানিয়ে তুলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

পায়ে সাদা বর্ণের হিল তোলা জুতো। কানের দুল এবং অসাধারণ সেক্সি এক্সপ্রেশন কেন্দ্রিক পোজ দিয়ে তিনি নিজেকে এক্কেবারে লাস্যময়ী বানিয়ে তুলেছেন। এই ছবিগুলি তিনি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, ‘তাঁর প্রথম ওটিটি ডেবিউ ছবি ধাপ্পা’ র প্রেস কনফারেন্স লুক’। হ্যাঁ, তিনি প্রথম ওটিটিতে ডেবিউ করলেন ‘Dhappa’ ওয়েবসিরিজের মাধ্যমে। তাঁর এই ছবিতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

যদিও সকলের প্রিয় ঝুমা বৌদি কাগজে কলমে অন্তরা বিশ্বাস নামেই পরিচিত। কলকাতার কসবার বাসিন্দা মোনালিসা। জুলিয়ন ডে স্কুলের ছাত্রী ছিলেন তিনি। তারপর আশুতোষ কলেজে সংস্কৃত সাহিত্য নিয়ে পড়াশোনা সারেন তিনি। প্রথমে নায়িকা হিসেবে কেরিয়ার শুরু করেন টলিউডে। ‘এক নম্বর মেসবাড়ি’ থেকেই অভিনয় জীবন শুরু হয় তাঁর। প্রায় সবকটি ভারতীয় ভাষাতেই অভিনয় করেছেন তিনি। তবে মোনালিসা শাড়ীর জন্যই খ্যাত, শাড়ী যেনো তাঁর জন্যই তৈরি হয়েছে।

Related Articles