×
বিনোদন

সমুদ্র কিনারায় নিজের রূপের জাদু ছড়ালেন মধুমিতা, অভিনেত্রীর হট লুকে ঘায়েল নেটবাসী

বিজ্ঞাপন

পরনে গ্লিটার বিশিষ্ট ওয়েস্টার্ন গাউন! সঙ্গে এলোমেলো খোলা চুল, হালকা মেক-আপ, সমুদ্রের গা বেয়ে, জলের পরশ নিয়ে হেঁটে চলেছেন নায়িকা দিগন্তের উদ্দেশ্যে। হ্যাঁ, এই মুহুর্তটিকেই সম্প্রতি ক্যামেরাবন্দি করলেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সব মিলিয়ে নায়িকা যাই পরেন, সেই পোশাকেই এক্কেবারে জ্বলন্ত অগ্নিপিন্ড হয়ে ধরা দেন তিনি। ইন্দো থেকে ওয়েস্টার্ন সমস্ত পোশাকেই নায়িকা সমান মানানসই।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

দিন দিন যেন তাঁর রূপ এবং ফিগারের জৌলুস বেড়েই চলেছে। সঙ্গে তাঁর স্টাইল স্টেটমেন্ট। সবেতেই নায়িকার জুড়ি মেলা ভার। হ্যাঁ, সম্প্রতি সমুদ্রের পরশ গায়ে মেখেই এই দুর্দান্ত রিল ভিডিওটি মধুমিতা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। দেখেই মনে হচ্ছে, বেশ চনমনে মধুমিতা ঘুরতে গিয়েছেন বা কাজেও যেতে পারেন। সে যেখানেই যাক না কেন, নিজের জন্যে টুকরো সময় বের করে নিতে সময় লাগেনা অভিনেত্রীর।

টলিউডের টেলিপর্দা থেকে উত্থান অভিনেত্রী মধুমিতা সরকারের। বেশ কয়েকবছর টেলি ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন তিনি, এরপরেই ছোটপর্দা থেকে একাধিক পুঁজি নিয়ে চলচ্চিত্র মহলে পা রাখেন তিনি, তাঁর অভিনয়ের ম্যাজিকে মুগ্ধ গোটা বাংলাবাসী। বড়পর্দায় অভিষেক হওয়ার পরেই রূপ এবং ফিগারের দিক দিয়ে যেন তাঁর ভরপুর উত্তাপ বৃদ্ধি পেয়েছে। অভিনয়ের পাশাপাশি এই নায়িকাকে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত অ্যাকটিভ থাকতে দেখা যায়! কারণ তিনি প্রতিনিয়ত নিজের ফটোশ্যুটের ভিডিও এবং ছবি পোস্ট করেই চলেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

খুব শীঘ্রই বাংলা ছেড়ে দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা যাবে মধুমিতা সরকারকে। ইতিমধ্যেই সেই ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে! তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী নিজে! তার মধ্যে সম্প্রতি নায়িকার নতুন সিনেমা ‘কুলের আচার’এর (Kuler Achaar) ট্রেলার রিলিজ করেছে, যেখানে নায়িকাকে দেখা যাবে অভিনেতা বিক্রম চ্যাটার্জীর (Bikram Chatterjee) বিপরীতে। এই ছবিতে অভিনয় করছেন ইন্দ্রাণী হালদারও (Indrani Halder)।আগামী ১৫ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

Related Articles