×
বিনোদন

বিছানার উপর মধু শর্মার সাথে তুমুল রোমান্সে মাতলেন দীনেশ লাল যাদব, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

ফের যৌনতায় মাতলেন নিরাহুয়া এবং মধু শর্মা। এখন ইউটিউব ফেসবুক জুড়ে শুধুই একেকটা ভোজপুরি সিনেমার গানের সেনসেশন। আর সেই গানগুলির একেকটা দৃশ্য নেটিজেনদের সমস্ত নজর কেড়ে নিচ্ছে। আসলে, মানুষ সবসময়েই একটু আলাদা ধরনের সিনেমা বা গান ভালোবাসে। যেখানে নায়ক-নায়িকার অভিনয়ের থেকে বেশি তাঁদের যৌন দৃষ্টিভঙ্গি প্রকাশ পাবে, এমন দৃশ্য মানুষ বেশি বেশি করে দেখতে চায়। যদিও আজকাল সিনেমাতেও নানারকম রোমান্টিক দৃশ্য মানুষের নজর কেড়ে নেয়। তবুও সেই তুলনায় যেন ভোজপুরি সিনেমার একেকটি গান বেশি আকর্ষণীয় হয়ে ওঠে সবার কাছে। কারণ, এই গানগুলিতে থাকে ভরপুর বিনোদন, সঙ্গে নায়ক-নায়িকার চরম শরীরী হিল্লোল, চুম্বন, যৌন চাহিদা মেটাতে নায়ক-নায়িকার তৎপরতা, সবাই সবরকম নেটিজেনদের ঘুম ছোটানোর জন্যে যথেষ্ট।

বিজ্ঞাপন

তাইতো এই ভিডিও গুলির এত ভিউয়ার্স। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন-দুইজন নয়, বেশকিছু নায়ক-নায়িকার অত্যন্ত রোমান্টিক দৃশ্যগুলি সেই গানের জনপ্রিয়তা আরো বাড়িয়ে দেয়। তেমনি সম্প্রতি, ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া অর্থাৎ দীনেশ লাল যাদবের (Dinesh Lal Yadav) আরো একটি ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হল, যেখানে এবার নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা মধু শর্মা (Madhu Sharma)। তবে এটি একটি গানের দৃশ্য নয়, একটি সিনেমার দৃশ্য মনে হচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, নায়ক নায়িকাকে কোলে তুলে নিয়ে ঘরে ঢুকছে। এবং ঘরে ঢুকেই তাঁরা যৌন সম্পর্কে লিপ্ত হয়ে গেলো। সেকি শরীরী হিল্লোল তাঁদের। একের অপরকে আদর করতে যেন মগ্ন। চুম্বন থেকে শুরু করে শরীরের যৌনতা তোলা, সবটাই এই ভিডিওটিকে আকর্ষণীয় করে তুললো।

অন্যদিকে দেখা গেল, কয়েকজন গুণ্ডা তাঁদেরকে খুঁজতে বাড়ির মধ্যে ঢুকে পড়েছে। ছবিটির নাম ‘গুলাম’ (Ghulam), যেটি ২০১৭ সালে রিলিজ করেছিল। সম্প্রতি এই ভিডিওটি Bhojpuri Hit Songs নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

Related Articles