×
বিনোদন

শুটিং থেকে ফেরার পথে হিট স্ট্রোকে অসুস্থ দীপঙ্কর পত্নী দোলন, ভর্তি হাসপাতালে

বিজ্ঞাপন

অসুস্থ অভিনেত্রী দোলন রায় (Dolon Roy)।
কলকাতায় দিন দিন যে ভাবে গরম বাড়ছে তাতে সাধারণ মানুষের একেবারে নাজেহাল অবস্থা। এই গরমে দৈনন্দিন কাজকর্ম করা থেকে এক্কেবারে ঘাম ছুটে যাচ্ছে সবার। অথচ কর্মজগত থেকে কোনও বিরতি নেই, রোজ রোজ এই গরমের মধ্যে ট্রেনে বাসে করে অফিস যেতে একেবারে কালঘাম ছুটছে সবার। মানুষ নাজেহাল রীতিমতন। তাই সহজেই মানুষ অসুস্থ হয়ে পড়ছে, এবং তার পরিমাণ দিনের পর দিন বেড়েই চলেছে।

বিজ্ঞাপন

স্বস্তির নিঃশ্বাস ফেলা দায় হয়ে পড়েছে। তবে রাজ্যের অন্যান্য জেলার তাপমাত্রা কম হলেও কলকাতার তাপমাত্রা একেবারে মাথার ওপরে বিরাজমান। গরমে হাঁসফাঁস অবস্থা হয়ে পড়ছে মানুষের। কিছুদিন আগেই কলকাতার গরম থেকে রেহাই পেলেন না জনপ্রিয় কণ্ঠশিল্পী কেকে, একদিকে মানুষের ভিড় অন্যদিকে প্রচণ্ড গরম সবটাই কেকে মৃত্যুর প্রধান কারণ। ঠান্ডা পানীয় খেলেও শরীরে জলের চাহিদা মিটছে না।

কেকের মৃত্যু আরো একবার বুঝিয়ে দিল এই এত গরমেও এয়ার কন্ডিশনার ছাড়া কোনো উপায় নেই। এবার এই প্রচণ্ড গরমে হিট স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় অভিনেত্রী দোলন রায়। এই মুহূর্তে তিনি
কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘টুম্পা অটোয়ালি’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকের শুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে তিনি হাসপাতালে ভর্তি। গতকাল অভিনেত্রী নিজেই জানিয়েছেন এই কথা, তাঁর হাসপাতাল থেকে কয়েকটি ছবি দিয়ে বলেছেন, টুম্পা অটোওয়ালির শ্যুটিং সেটেই সান স্ট্রোক হয় তাঁর। এই ধারাবাহিকটি মূলতঃ সত্য ঘটনা অবলম্বনে তৈরি। রবীন্দ্র সরোবর এলাকার তারাতলা রুটের মহিলা অটোচালক হলেন তন্দ্রা সাঁধুখা, তাঁর জীবন কাহিনীই ফুটে উঠেছে এই ধারাবাহিকে।

আর এই ধারাবাহিকেই আউটডোর শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী দোলন রায়, হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দিন হাসপাতালের বেডে শুয়ে নিজের অসুস্থতার খবর দেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে। তাঁর ছবিগুলি দেখে স্পষ্ট যে তিনি হাসপাতালের পোশাক পরে শুয়ে রয়েছেন, তাঁকে দেখেই বোঝা যায় তিনি খুবই অসুস্থ। হাতে স্যালাইনের চ্যানেল করা রয়েছে। তিনি জানিয়েছেন সকলের আশীর্বাদ এবং শুভকামনায় খুব শীঘ্রই সুস্থ হয়ে কাজে ফিরবেন অভিনেত্রী।

Related Articles