×
বিনোদন

আচমকাই ‘মিঠাই’ ধারাবাহিক থেকে বিরতি নিলেন জনপ্রিয় অভিনেত্রী, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম ‘মিঠাই’ (Mithai)। একের পর এক নতুন টুইসটের জেড়ে একবারে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে মিঠাই রানী। তবে, এক্ষেত্রে শুধু মিঠাই ও সিডের চরিত্র নয়; ধারাবাহিকে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। বিশেষ করে, হল্লা পার্টির সকল সদস্যদের। তারা সবসময় যে ভাবে সকলকে মাতিয়ে রাখেন তা সত্যিই অনবদ্য। আর এদের মধ্যে একজন কমতি পরলে তা সহজেই নজরে পড়ে। সম্প্রতি, ধারাবাহিকে হল্লা পার্টির মধ্য থেকেই সাময়িকভাবে বিরতি নিচ্ছেন অভিনেত্রী শ্রীতমা ওরফে দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee)।

বিজ্ঞাপন

ধারাবাহিকে সীডের নিজের বোনের চরিত্রে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন শ্রীতমা। ছোটবেলায় মা মারা যাওয়ার পর মোদক পরিবারের সকল সদস্যের কোলে বেড়ে ওঠে শ্রী। আর তাঁর প্রিয় মানুষগুলির মধ্যে একজন তাঁর বাবা। এছাড়াও প্রথম দিক থেকে দাদাভাইয়ের সঙ্গে খুটি-নাটি সস্পর্ক দেখানো হয়েছে। এরপর মিঠাইও যে তাকে মায়ের মতো ভালোবাসে। তবে, রাতুলের সাথে শ্রীতমার বিয়ে উপলক্ষে দর্শকদের কাছে বেশ কয়েকটি জমজমাট পর্বের সাক্ষী হয়ে রয়েছেন তিনি। আর বর্তমানে শ্রীতমা-রাতুলের জুটি বেজায় পছন্দ করছেন নেটিজেনেরা।

কিন্তু, ঠিক কি কারণে বিরতি নিচ্ছেন এই অভিনেত্রী? সংবাদ মাধ্যমের সূত্র অনুযায়ী জানা গিয়েছে নিজের পরীক্ষার জন্য ধারাবাহিক থেকে সাময়িক বিরতি নিচ্ছেন অভিনেত্রী দিয়া। সেই কারণেই ধারাবাহিকে কিছুদিন দেখা মিলবে না মিঠাইয়ের শ্রী-কে। পরীক্ষা শেষ করেই আবারো কাজ ফিরবেন তিনি। ততদিন শ্রীকে ছাড়াই এগিয়ে চলবে ধারাবাহিকে হল্লা পার্টির এপিসোড।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

প্রসঙ্গত, ২০১২ সালে ‘সতি’ (Sati) ধারাবাহিকের মাধ্যমে পর্দায় হাতে খড়ি হয়েছিল দিয়ার। এরপর ‘সীমারেখা’ (Simarekha), ‘তুমি এলে তাই'(Tumi Ele Tai), ‘নেতাজি’ (Netaji) প্রভৃতি ধারাবাহিকের মাধ্যমে অতি সহজেই মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে, বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকেই নজর কেড়েছেন দিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

উল্লেখ্য, ‘মিঠাই’য়ে চলছে এখন টানটান উত্তেজনা পর্ব! চিরশত্রু ওমি আগারওয়ালের বোনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছে স্যান্ডি। আর এটি সম্পূর্ণ সম্ভব হয়েছে হল্লা পার্টির তোড়জোড়ে। একেবারে কোমর বেঁধে মাঠে নেমে, হাতে বন্দুক নিয়ে হল্লা পার্টি এক করেছে স্যান্ডি ও তাঁর ভালোবাসার মানুষ পিংকি-কে। আর এসবের মধ্যে হল্লা পার্টির একজন সদস্য শ্রী-কে না দেখতে পেয়ে খুব মনখারাপ প্রকাশ করেছেন দর্শকেরা।

Related Articles