×
বিনোদন

তৃতীয়বার মা হলেন অভিনেত্রী ডিম্পি গাঙ্গুলি, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বলিউডে একের পর এক সুখবর। মাস কয়েক আগেই শোনা গিয়েছিল যে, মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী ডিম্পি গাঙ্গুলী (Dimpy Ganguly) মা হতে চলেছেন। তাও আবার তৃতীয় সন্তানের। হ্যাঁ, অপেক্ষার অবসান। তৃতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী ডিম্পি গাঙ্গুলী। তবে হ্যাঁ, এবার হাসপাতাল নয়, স্পটলাইট কাড়তে বাড়িতেই ওয়াটার বার্থের মাধ্যমে তৃতীয় সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। এক অভিনব কৌশলের মাধ্যমে ডিম্পি পরিবারে স্বাগত জানালেন তাঁর তৃতীয় সন্তানকে। আর তৃতীয়বার মা হওয়ার সুখবর তিনি তাঁর ইনস্টাগ্রামের মাধ্যমেই সকলকে জানালেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

তবে এই সন্তানের খবর অনেক আগেই দিয়েছেন ডিম্পি। সঙ্গে স্বামী এবং তাঁর আরও দুই সন্তানকে নিয়ে তৃতীয়বার অন্তঃসত্ত্বাকালীন ফটোশ্যুটও করেছিলেন তিনি। বহুদিন ধরে স্পটলাইট থেকে দূরে ডিম্পি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সর্বদা অ্যাকটিভ থাকেন ডিম্পি। ‘রাহুল দুলহানিয়া লে যায়েগা’ (Rahul Dulhaniya Le Jayega) শোয়ে অংশগ্রহণ করে রাহুল মহাজন (Rahul Mahajan)-কে বিয়ে করেছিলেন ডিম্পি। কিন্তু সেই বিয়ে তাঁর বেশিদিন স্থায়ী হয়নি। তবে এই শোয়ের মাধ্যমেই তাঁর পরিচিতি হয়েছিল। কিন্তু ডোমেস্টিক ভায়োলেন্সের শিকার হওয়ার কারণে রাহুলের সঙ্গে অচিরেই বিবাহ বিচ্ছেদের পথ বেছে নেন ডিম্পি।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

এর বেশ কয়েক মাস পর দুবাইয়ের ইভেন্ট ম্যানেজার রোহিত রায় (Rohit Ray)-এর সঙ্গে প্রেমে আবদ্ধ হন তিনি। কিন্তু অবিবাহিত অবস্থাতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বাঙালি মতে রোহিতকে চটজলদি বিয়ে করেন ডিম্পি। প্রথমে কন্যাসন্তান ও দ্বিতীয়বার পুত্রসন্তানের মা হওয়ার পর তৃতীয়বার ফের পুত্রসন্তানেরই মা হলেন তিনি। তিন সন্তান নিয়ে সুখের সংসার ডিম্পি-রোহিতের। সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর ও রোহিতের লিপলক কিসের ছবি শেয়ার করে ডিম্পি লিখেছিলেন, অবশেষে তাঁরা সফল। সুতরাং জীবনের আরও একটি চ্যালেঞ্জকে জয় করলেন ডিম্পি। তাঁর কাছে তিন সন্তান ভগবানের আশীর্বাদে।

 

View this post on Instagram

 

A post shared by Dimpy (@dimpy_g)

কলকাতার বিখ্যাত বিউটি কনটেস্ট ‘সানন্দা তিলোত্তমা’-য় তৃতীয় স্থান অধিকারের পর মডেলিং শুরু করেন ডিম্পি। সঙ্গে কয়েকটি সিরিয়ালেও অভিনয় করেন তিনি। এরপরেই রাহুলের জীবনসঙ্গিনী হওয়ার জন্য তাঁর মুম্বই পাড়ি দেন অভিনেত্রী। তারপর ‘রাহুল দুলহানিয়া লে যায়েগা’ জিতে বাঙালি মতে রাহুলকে বিয়ে করেন ডিম্পি। প্রথমে তাঁদের সম্পর্ক ভাল থাকলেও পরবর্তীতে ফাটল ধরতে শুরু করে। বিবাহ বিচ্ছেদের মামলা চলাকালীন ‘বিগ বস’-এর অষ্টম সিজনে অংশগ্রহণ করেছিলেন ডিম্পি। উপস্থিত ছিলেন রাহুলও। তবে ডিম্পি রাহুলের সঙ্গে সম্পর্ক ঠিক করতে চাইলেও রাহুল তা চাননি।

Related Articles