×
বিনোদন

শাড়ি পরে ট্রেন্ডিং গানে অনস্ক্রিন বৌমার সাথে অসাধারন নাচ অভিনেত্রী অপরাজিতার, রইল ভিডিও

বিজ্ঞাপন

লক্ষী-হংসীনির অসাধারণ নৃত্যলীলায় মূর্ছা গেলেন নেটিজেনরা। এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক রকমেরই অবাক করা কান্ড চোখে পড়ে। আবার এখন রিল ভিডিও বা হটেস্ট ছবি, মজার মজার ভিডিও দিয়ে ভাইরাল হয়ে যাচ্ছেন অনেকেই। সেই যাত্রায় অভিনেত্রীরাও আলাদা নয়। তাঁরা যেন এখন অভিনয়ের থেকেও বেশি গুরুত্ব দিচ্ছে সোশ্যাল মিডিয়াকে। তাই রাত দিন নিজেদের ছবি ভিডিও দিয়ে ভক্তদের অনেক কাছাকাছি চলে আসছেন, আর ভক্তরাও তাঁদের প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের ছবি ভিডিও দেখে উন্মাদ হয়ে যাচ্ছেন।

বিজ্ঞাপন

তবে আমরা ইনস্টাগ্রাম রিলে অনেকরকম পারফরম্যান্স দেখি। কোনও সময়ে দুটি বাচ্চা, কখনো কখনো মা-মেয়ে, বাপ-ব্যাটা ইত্যাদি। কিন্তু কখনো শাশুড়ি-বৌমার অসাধারণ নাচ দেখেছেন কি! শাশুড়ি শাড়ীতে নিজেকে মুড়িয়েছেন এবং বউমা জিন্স-টপ পরে শাশুড়ির সঙ্গে একসঙ্গে কোমর দোলাচ্ছেন। শাশুড়িও বউমার সঙ্গে যেন একেবারে ২০ বছরে ফিরে গেছেন। হ্যাঁ, এমনই সম্পর্ক লক্ষ্মী এবং হংসীনির মধ্যে।

কি অবাক হচ্ছেন তাইতো! নিশ্চয়ই চিনতে পারছেন এবার! না এতক্ষন বাস্তব নয় টেলিভিশনের শাশুড়ি-বউমার কথাই বলছিলাম। হ্যাঁ, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’র (Lokkhi Kakima Superstar) লক্ষ্মী শাশুড়ি এবং বউমা হংসীনির কথায় হচ্ছিল। ইতিমধ্যেই পর্দার বউমা-শাশুড়ির এই সম্পর্ক দারুণ পপুলার হয়ে উঠেছে দর্শকদের মধ্যে। সম্প্রতি ধারাবাহিকের শ্যুটিং থেকে একটু ফাঁক পেয়েই ইনস্টাগ্রামের দরবারে হাজির দুজনেই।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

লক্ষ্মীর কাকিমার তো সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তা নিয়ে কারুর কিছু বলার নেই। তিনি হরদম সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছেন অন্যদিকে হংসীনিরও একই অবস্থা। এদিন তাঁরা দুজনেই ইনস্টাগ্রামে একটি ট্রেন্ডিং মিউজিকের তালে তালে দূর্দান্ত নাচলেন। যেমন, লক্ষ্মী কাকিমা কোমরের ঠুমকা দিলেন তেমনি হংসীনি শরীরি হিল্লোল তুললেন।দুজনের এই অসাধারণ নাচ দর্শকদেরকেও দারুণ প্রভাবিত করল। এদিন এই ভিডিওটি অভিনেত্রী অপরাজিতা আঢ্য নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই শেয়ার করেছেন।

Related Articles