×
বিনোদন

গরমে ডায়েট চার্টকে দূরে সরিয়ে কাঁচা পেঁয়াজ, লঙ্কা ও আলু ভর্তা দিয়ে পান্তা ভাত খাচ্ছেন অনুষ্কা, দেখে অবাক অনুগামীরা

বিজ্ঞাপন

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) খাচ্ছেন পান্তা ভাত। কী এমন হলো অভিনেত্রীকে খেতে হচ্ছে পান্তা ভাত? অনুষ্কা নিজে একজন সফল অভিনেত্রী সাথে একজন সফল ক্রিকেট প্লেয়ার তথা ভারতের প্রাক্তন অধিনায়কের স্ত্রীও তিনি। তাঁর এমন খাওয়ার ছবি দেখে অনুরাগীদের মনে অনেক প্রশ্ন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

সেলিব্রিটি মানেই তাঁদের জীবন ধারণ সাধারণ মানুষের থেকে অনেক আলাদা। বিরাট এবং বিরাটের পত্নী অনুষ্কা দুজনেই বেশ স্বাস্থ্য সচেতন। মাঝে মধ্যে মুখরোচক খাওয়ার খেলেও তারও ক্যালকুলেশন আছে। তবে সম্প্রতি অনুষ্কা শর্মাকে দেখা গেলো পান্তা ভাত খেতে। সাথে ছিলো কাঁচা লঙ্কা, পেঁয়াজ, বেগুন ভাজা আর আলুর ভর্তা। ইনস্টাগ্রামে এমন সব খাবারের ছবি স্টোরিতে দেখে সকলের চক্ষু ছানাবড়া।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

আমরা সকলেই জানি একজন সফল অভিনেতা – অভিনেত্রী হওয়ার পেছনে থাকে অনেকটা উৎসর্গ প্রতিটি চরিত্রের প্রতি। অনুষ্কা শর্মা অভিনয় জীবনের প্রতিটি চরিত্র সেই উৎসর্গ এবং আয়ত্বকরণের দ্বারা সফল করেছেন। শোনা যাচ্ছে তাঁর পরবর্তী ছবি একটি বায়োপিক যা ভারতীয় মহিলা ক্রিকেট দলের এক অসামান্য খেলোয়াড় ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) চরিত্রের উপর তৈরী।

ঝুলন গোস্বামী একজন ছাপোষা নিম্নবিত্ত পরিবার থেকে উঠে এসে আজ একজন মহিলা ফাস্ট বোলার। তাঁর জীবনের প্রতিটি ক্ষেত্রে যে লড়াই করতে হয়েছিল সবকিছুই রয়েছে এই বায়োপিকে। চাকদার নিম্নবিত্ত পরিবারের মেয়ে ঝুলন কিভাবে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হয়ে ওঠেন তার গল্প সুন্দরভাবে ফুটিয়ে তোলার চেষ্টা চলছে। বড়পর্দায় অনুষ্কা শর্মাকে ঝুলন গোস্বামীর চরিত্রে দেখা যাবে। ঝুলন একজন নিম্নবিত্ত বাঙালি হওয়ায় খাবার হিসেবে পান্তা ভাত খেতে ভালোবাসেন। চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তুলতে অনুষ্কা শর্মাও পান্তা ভাত খাওয়া শুরু করেছেন। তার সাথে চলছে ঝুলন গোস্বামী মত কথা বলা এবং বাংলা ভাষা শেখার প্রশিক্ষণ। অন্যদিকে ফাস্ট বোলিংয়ের ট্রেনিং চলছে। বাংলার প্রতিভা ঝুলন গোস্বামীর জীবন কাহিনী অনুষ্কা শর্মা অভিনয়ের মাধ্যমে বড়পর্দায় দেখার অপেক্ষায় নেটিজেন।

Related Articles